IPL 2021: শতরানে ‘সংক্রমণ’ মুক্ত দেবদত্ত

দেবদত্তের (Devdutt Padikkal) ইনিংস এখন আইপিএলে (IPL) বড় আলোচনার বিষয়। বৃহস্পতিবার আরসিবির প্রতিপক্ষ রাজস্থান রয়েলসের মেন্টর কুমার সাঙ্গাকারাও মজেছেন দেবদত্তের ব্যাটে।

IPL 2021: শতরানে 'সংক্রমণ' মুক্ত দেবদত্ত
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: Apr 23, 2021 | 3:29 PM

মুম্বই: এইতো মাসকয়েক আগের ঘটনা। কোভিড পরিস্থিতির জন্য আইপিএল (IPL) আরব দেশে। সেখানে এক বাঁহাতি তরুণ ক্রিকেটার সবার নজর কাড়লেন। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) টিম, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ভরসা রাখল তরুণ ওপেনারের ওপর। বিরাট-মাইক হেসনদের চোখ প্রতিভা চিনতে ভুল করেনি। আরব দেশেই সেটা প্রমাণ করেছেন দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal)। তাই এবার ঘরের মাঠে অনেক প্রত্যাশার চাপ নিয়ে নামতে হয়েছে তাঁকে।

কিন্তু মাঠে নামার আগেই বিড়ম্বনা। কোভিড (covid) টেস্টের রিপোর্ট পজিটিভ। দলের সঙ্গে অনুশীলনের বদলে, দেবদত্ত কে চলে যেতে হল আইসোলেশনে। প্রথম ম্যাচে মাঠে নামতে পারলেন না। তোকে দ্বিতীয় ম্যাচ থেকে ফিরে বোঝালেন তিনি ছন্দহীন নন। ভালোই শুরু করছিলেন কিন্তু বড় ইনিংস ছিল না। বৃহস্পতিবার সেই আক্ষেপটা ও সুদে আসলে মেটালেন দেবদত্ত। ডল কে জেতানো এবং একইসঙ্গে একটা ঝকঝকে শতরান (century)।

দেবদত্তের ইনিংস এখন আইপিএলে বড় আলোচনার বিষয়। বৃহস্পতিবার আরসিবির প্রতিপক্ষ রাজস্থান রয়েলসের মেন্টর কুমার সাঙ্গাকারাও মজেছেন দেবদত্তের ব্যাটে। ভূয়সী প্রশংসা করছেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক। অন্যদিকে দেবদত্ত বলেছেন, কোভিড সংক্রমণ কাটিয়ে দলের হয়ে মাঠে নামতে পারাটাই ছিল তার কাছে সব থেকে বড় চ্যালেঞ্জ। বৃহস্পতিবারের শতরান তাই যেন, দেবদত্ত কে সংক্রমণ মুক্তি দিল।

আরও পড়ুন: আইপিএল থেকে ছিটকে গেলেন নটরাজন