আইপিএল থেকে ছিটকে গেলেন নটরাজন

অস্ট্রেলিয়া সফর থেকে ফেরার পর থেকেই একাধিক চোট সমস্যায় ভুগছেন ৩০ বছরের এই পেস বোলার। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও, মাঠের বাইরে কাটাতে হয়েছে নটরাজনকে

আইপিএল থেকে ছিটকে গেলেন নটরাজন
ছবি-টুইটার
Follow Us:
| Updated on: Apr 23, 2021 | 12:09 PM

মুম্বই: এবারের আইপিএলে (IPL) আর খেলা হচ্ছে না সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) পেস বোলার টি নটরাজনের (T Natarajan )। অরেঞ্জ আর্মি সূত্রে খবর, হাটুর চোটের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন (ruled out) তিনি। দলের হয়ে প্রথম দুটি ম্যাচ খেলেছিলেন,নিয়েছিলেন দুটি উইকেটও। পঞ্জাব কিংস এর বিরুদ্ধে ম্যাচের শেষে আশঙ্কার কথা শুনিয়েছিলেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। সেই আশঙ্কাই এবার সত্যি হলো।

করোনা পরিস্থিতির জন্য এবারের আইপিএলও হচ্ছে বায়ো বাবলের মধ্যে। চোট পাওয়ার পর স্ক্যান করাতেও যেতে পারেননি নটরাজন। কারণ বায়ো বাবল ভেঙে বাইরে বেরোলে সাত দিনের জন্য আবার কোয়ারেন্টিনে যেতে হতো কেরালার এই পেস বোলারকে। তাই চোট পাওয়ার পরও কিছুটা অপেক্ষা করছিলেন, নটরাজন ও সানরাইজার্সের চিকিৎসকরা। কিন্তু আর অপেক্ষা করার উপায় নেই।

আরও পড়ুন:IPL 2021: দেবদত্তের দুরন্ত সেঞ্চুরিতে হারিয়ে গেলেন সঞ্জুরা

অস্ট্রেলিয়া সফর থেকে ফেরার পর থেকেই একাধিক চোট সমস্যায় ভুগছেন ৩০ বছরের এই পেস বোলার। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও, মাঠের বাইরে কাটাতে হয়েছে নটরাজনকে। ন্যাশনাল ক্রিকেট একাডেমি থেকে চোট কাটিয়ে পাঁচ ম্যাচের সিরিজের শেষ ম্যাচে মাঠে নেমেছিলেন নট্টু। হাঁটুর চোট কাটিয়ে। কিন্তু পুরনো চোটে আবার কাহিল বাঁহাতি পেসার।