Gautam Gambhir: গৌতম গম্ভীরকে প্রাণনাশের হুমকি দিল আইএসআইএস

ই-মেইলে (Email) মারফত আইএসআইএস (ISIS) কাশ্মীরের তরফ থেকে গৌতি প্রাণনাশের হুমকি পেয়েছেন।

Gautam Gambhir: গৌতম গম্ভীরকে প্রাণনাশের হুমকি দিল আইএসআইএস
Gautam Gambhir: গৌতম গম্ভীরকে প্রাণনাশের হুমকি দিল আইএসআইএস (ছবি-গৌতম গম্ভীর টুইটার)

নয়াদিল্লি: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও পূর্ব দিল্লির বর্তমান বিজেপি (BJP) সাংসদ গৌতম গম্ভীর (Gautam Gambhir) প্রাণনাশের হুমকি (death threats) পেয়েছেন। গৌতি দাবি করেছেন, ইমেইলে (Email) আইএসআইএস (ISIS) কাশ্মীরের তরফ থেকে তিনি প্রাণনাশের হুমকি পেয়েছেন।

গম্ভীর তড়িঘড়ি দিল্লির সেন্ট্রাল ডিস্ট্রিক্ট পুলিশের দারস্থ হন। তাঁর অভিযোগের ভিত্তিতে দিল্লি পুলিশের তরফে তদন্ত শুরু করা হয়েছে। ডিসিপি সেন্ট্রাল শ্বেতা চৌহান বলেছেন, “আইএসআইএস কাশ্মীর থেকে গৌতম গম্ভীর ইমেলের মাধ্যমে প্রাণনাশের হুমকি পেয়েছেন। তাঁর বাড়ির আশেপাশে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে।”

গম্ভীরের ব্যক্তিগত সচিব গৌরব অরোরা ডিসিপি সেন্ট্রাল শ্বেতা চৌহানকে চিঠিতে লেখেন, “আজ সকাল ৯.৩২ নাগাদ আইএসআইএস কাশ্মীরের তরফে সাংসদ স্যারের (গৌতম গম্ভীর) অফিসিয়াল ই-মেইলে একটি মেইল পেয়েছি। সেখানে এমপি স্যার ও তাঁর পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখতে ও একটি এফআইআর নেওয়ার জন্য এবং পর্যাপ্ত নিরাপত্তা যেন দেওয়া হয় সে বিষয়ে নজর দেওয়া হোক এই আবেদন জানাচ্ছি।”

তবে গৌতি ও তাঁর পরিবারের প্রতি এই প্রথম প্রাণনাশের হুমকি করা হল না। এর আগে ২০১৯ সালের ডিসেম্বরে গম্ভীর একটি আন্তর্জাতিক নম্বর থেকে তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকির অভিযোগ জানিয়েছিলেন দিল্লি পুলিশের কাছে। সেই অভিযোগের ভিত্তিতে গৌতম ও তাঁর পরিবারের জন্য নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছিল।

আরও পড়ুন: Women’s Big Bash League: প্রথম ভারতীয় প্লেয়ার হিসেবে বিগ ব্যাশের সেরা হরমনপ্রীত কৌর

আরও পড়ুন: India vs New Zealand: দলকে স্বাধীনতা দিয়েছেন দ্রাবিড়: রাহানে

Click on your DTH Provider to Add TV9 Bangla