IPL 2022 Retention: রোহিতের মুম্বই সংসারে থাকার কী প্রতিক্রিয়া বুমরার?

Jasprit Bumrah: আসন্ন মরসুমে একটা নতুন সফর শুরু করার জন্য জশপ্রীত বুমরা তৈরি। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) টুইটারে এক ভিডিও বার্তায় নিজের মনের অবস্থা সম্পর্কে জানিয়েছেন বুম বুম বুমরা।

IPL 2022 Retention: রোহিতের মুম্বই সংসারে থাকার কী প্রতিক্রিয়া বুমরার?
IPL 2022 Retention: রোহিতের মুম্বই সংসারে থাকার কী প্রতিক্রিয়া বুমরার?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 6:03 PM

নয়াদিল্লি: আইপিএলের (IPL) অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এ বারের আইপিএলের রিটেনশনে (IPL Retention) বিশাল বড় সমস্যার মুখে পড়তে হয়েছিল মুম্বইকে। একথা খোদ অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) জানিয়েছেন। মুম্বই সংসারে বর্তমানে রয়েছেন রোহিত শর্মা, জশপ্রীত বুমরা, কায়রন পোলার্ড ও সূর্যকুমার যাদব। মুম্বইতে আরও একটা মরসুম থাকতে পেরে খুশি জশপ্রীত বুমরা (Jasprit Bumrah)। এবং আসন্ন মরসুমে একটা নতুন সফর শুরু করার জন্য তিনি তৈরিও। মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে এক ভিডিও বার্তায় নিজের মনের অবস্থা সম্পর্কে জানিয়েছেন বুম বুম বুমরা।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মুম্বইয়ের জার্সিতে নিজের একখানা পুরনো ও নতুন ছবি দিয়ে তিনি লেখেন, “গল্পটা এখনও চলছে।”

মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে শেয়ার করা ভিডিওতে জশপ্রীত বুমরা আইপিএলের রিটেনশন, আগামী দিনের খেলা নিয়ে যা বলেছেন,

১. মুম্বইতে নিজের আইপিএল কেরিয়ারের দশম সংস্করণ নিয়ে বুমরা

একটা ফ্র্যাঞ্চাইজিতে এতগুলো বছর কাটানোর অভিজ্ঞতাটা দারুণ। আমি তরুণ বয়সে এই দলটার সঙ্গে যুক্ত হয়েছিলাম। এখানে আমি ধীরে ধীরে নিজেকে মেলে ধরেছি। তাই এই সফরটা যে জারি রয়েছে তাতে আমি খুশি। এবং আমি নতুন মেমোরি তৈরি করার জন্য অপেক্ষায় রয়েছি।

২. এই স্কোয়াডের অনেক মূল প্লেয়ারদের ছাড়ার ব্যাপারে

প্রত্যেকেই প্রফেশনাল ব্যাপারগুলো জানে। সকলেই নিয়মকানুনগুলোর গুরুত্ব বোঝে। আমরা প্রত্যেকেই একে অপরের খুব কাছের। এবং আমরা একসঙ্গে অনেক সাফল্য দেখেছি। এবং সেই সব স্মৃতিগুলো সব সময় আমাদের কাছে থাকবে। যখনই যেভাবে দেখা হোক না কেন আমরা সকলেই একে অপরের বন্ধুই খাকব। আমরা প্রফেশনের ব্যাপারে ওয়াকিবহাল। নিলামের ব্যাপারেও আমরা অবগত। প্রত্যেক ক্রিকেটার এই সময়টার মুখোমুখি হয়ে থাকে। এটাই পদ্ধতি। সকলকে তাড়াতাড়ি সত্যিটা স্বীকার করে নিয়ে এগিয়ে যেতে হবে। আমি বিষয়টা এভাবেই দেখি।

৩. আসন্ন মরসুমে তাঁর নিজস্ব লক্ষ্যের ব্যাপারে

আমি কোনওকালেই এতটা আগের কথা ভাবিনি। আমি সব সময় বর্তমানে থাকায় বিশ্বাসী। কারণ যখন আমি দূরের কথা ভাবতে যাই, সেটা আমার পক্ষে যায় না। তাই আমার মনে সত্যি বলতে কী কোনও ব্যাক্তিগত লক্ষ্য নেই। হ্যাঁ একখানাই লক্ষ্য সব সময় থাকে। যেটা হল, দলকে জেতানো। এটাকে মাথায় রেখেই আমি এগিয়ে যাই। এবং আমি আশাবাদী এভাবেই আমি আরও এগিয়ে যেতে পারব।

আগামী মরসুম শুরু হওয়ার আগে রয়েছে বড় নিলাম। সেই নিলামে মুম্বই তাদের দলের পুরনো তারকাদের নেওয়ার জন্য যে সর্বস্ব দিয়ে ঝাঁপাবে একথা বলছে বিশেষজ্ঞমহল।

আরও পড়ুন: IPL Auction: নিলামে প্রথমেই রায়নাকে নেওয়ার জন্য ঝাঁপাবে সিএসকে: উত্থাপ্পা

আরও পড়ুন: IPL 2022 Retention: হার্দিক-ঈশানদের বাদ দেওয়াটা কঠিন কাজ ছিল: রোহিত