Dhruv Jurel: জুরেল ভারতীয় ক্রিকেটের জুয়েল… ধ্রুবকে প্রশংসায় ভরালেন কিংবদন্তি

IPL 2024: শনি-রাতে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টসকে ৭ উইকেটে হারিয়েছে সঞ্জু স্যামসনের টিম। ধ্রুব জুরেলের (Dhruv Jurel) সঙ্গে জুটি বেঁধে রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) জিতিয়েছেন সঞ্জু স্যামসন। তাঁদের ১২১ রানের অপরাজিত পার্টনারশিপে ভর করে জিতেছে পিঙ্ক আর্মি। রাজস্থানের এই জয়ের পর ধ্রুব ও সঞ্জুকে প্রশংসায় ভরিয়েছেন অনেকেই।

Dhruv Jurel: জুরেল ভারতীয় ক্রিকেটের জুয়েল... ধ্রুবকে প্রশংসায় ভরালেন কিংবদন্তি
জুরেল ভারতীয় ক্রিকেটের জুয়েল... ধ্রুবকে প্রশংসায় ভরালেন কিংবদন্তি
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 2:00 PM

কলকাতা: রাজস্থান রয়্যালসকে এ বারের আইপিএলে (IPL) থামানোই যাচ্ছে না। পিঙ্ক আর্মির জয়রথ থামানো যে মুশকিল হয়ে উঠেছে, তা রাজস্থানের প্রতি ম্যাচে বোঝা যাচ্ছে। আইপিএলে টানা ৪ ম্যাচ জিতে প্লে অফের রাস্তা মজবুত করেছে রাজস্থান। ১৭তম আইপিএলে এখনও অবধি মোট ৯টি ম্যাচে খেলে ৮টিতে জিতেছেন সঞ্জু স্যামসনরা। রাজস্থানকে এ বারের আইপিএলে একমাত্র হারিয়েছ গুজরাট টাইটান্স। শনি-রাতে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টসকে ৭ উইকেটে হারিয়েছে সঞ্জু স্যামসনের টিম। ধ্রুব জুরেলের (Dhruv Jurel) সঙ্গে জুটি বেঁধে রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) জিতিয়েছেন সঞ্জু স্যামসন। তাঁদের ১২১ রানের অপরাজিত পার্টনারশিপে ভর করে জিতেছে পিঙ্ক আর্মি। রাজস্থানের এই জয়ের পর ধ্রুব ও সঞ্জুকে প্রশংসায় ভরিয়েছেন অনেকেই।

ভারতীয় ক্রিকেটের নতুন ধ্রুব-তারা ধ্রুব জুরেল। এই আখ্যা তিনি আগেই পেয়েছেন। এ বার ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী ধ্রুবকে বললেন, ‘ভারতীয় ক্রিকেটের জুরেল।’ লখনউ-রাজস্থান ম্যাচের শেষে সোশ্যাল মিডিয়া সাইট X এ রবি শাস্ত্রী লেখেন, ‘এই জুরেল হল ভারতীয় ক্রিকেটের জুয়েল (রত্ন)। বর্তমানে তো বটেই এবং ভবিষ্যতেও থাকবে।’

ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করার সুবাদে ধ্রুব জুরেল দেশের মাটিতে হওয়া ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট টিমে ডাক পেয়েছিলেন। রাজকোটে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয় ধ্রুবর। মোট ৩টি টেস্টে ১৯০ রান করেছেন তিনি। তাতে রয়েছে একটি ৯০ রানের ইনিংসও। ২০২৩ সালের আইপিএলে তাঁর ডেবিউ হয়। সে বার তিনি রাজস্থানের হয়ে ১৩টি ম্যাচে খেলেছিলেন। পিঙ্ক আর্মির জার্সিতে বেশ ইমপ্যাক্ট ফেলেছিলেন ধ্রুব।