India vs West Indies: রোহিত ফেরায় খুশি প্রাক্তন ভারতীয় পেসার মদন লাল

India vs West Indies: রোহিত ফেরায় খুশি প্রাক্তন ভারতীয় পেসার মদন লাল
Rohit Sharma: ফিটনেস টেস্টে পাস, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নেতৃত্ব দিতে তৈরি রোহিত (ছবি-টুইটার)

Madan Lal: রোহিতের কামব্যাকের পাশাপাশি ভারতীয় দল নির্বাচন নিয়েও নিজের মতামত জানিয়েছেন মদন লাল। তিনি খুশি আবেশ খান ও রবি বিষ্ণোই ভারতীয় দলে সুযোগ পাওয়ায়।

TV9 Bangla Digital

| Edited By: Prantik Deb

Jan 27, 2022 | 6:50 PM

নয়াদিল্লি: চোট কাটিয়ে ভারতীয় দলে ফিরলেন ভারত (India) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। তাঁর নেতৃত্বেই এ বার ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে ঘরের মাঠে একদিনের ও টি-২০ সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। রোহিতের ফেরা ভারতীয় দলের জন্য শুভ ইঙ্গিত বলেই মনে করছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মদন লাল (Madan Lal)। রোহিত ফেরা মানেই ভারতীয় টপ অর্ডার আরও অনেক শক্তিশালী হবে। মত বিশ্বজয়ী ক্রিকেটারের। বলেছেন, “আমার আশা ও (রোহিত) সম্পূর্ণ ফিট হয়ে মাঠে ফিরছে। ভারতীয় দলের ওকে প্রয়োজন। সীমিত ওভারের ক্রিকেটে প্রথম দশ ওভার গুরুত্বপূর্ণ। রোহিত ওই সময়ের মাস্টার। প্রচুর রান করেছে। তাই ওর ফেরাটা দলের কাছে খুবই গুরুত্বপূর্ণ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আমদবাদে তিনটি একদিনের ম্যাচ খেলবে ভারতীয় দল। তারপর ইডেনে (Eden Gardens) হবে তিন ম্যাচের টি-২০ সিরিজ। ভারতে আসার আগে ইংল্যান্ডের বিরুদ্ধে দারুণ ছন্দে আছে ক্যারিবিয়ানরা। অন্য দিকে দক্ষিণ আফ্রিকা সফরের পারফরম্যান্সের জন্য বেশ চাপে ভারতীয় দল।

রোহিতের কামব্যাকের পাশাপাশি ভারতীয় দল নির্বাচন নিয়েও নিজের মতামত জানিয়েছেন মদন লাল। তিনি খুশি আবেশ খান ও রবি বিষ্ণোই ভারতীয় দলে সুযোগ পাওয়ায়। বলেছেন, “আপনি জাতীয় দলে সুযোগ পেয়েছেন তার কারণ আপনি পারফর্ম করেছেন। রবির কাছে এটা একটি সুযোগ। আমি আইপিএলে ওকে যতটা দেখেছি তাতে বলতে পারি ওর মধ্যে প্রতিভা আছে। ওর বল স্পিন করে, স্কিড করে। এর পাশাপাশি ও একজন ভালো ফিল্ডার। আমাদের তরুণ ক্রিকেটারদের সুযোগ দিতে হবে। প্রতিটা সিরিজেই একজন বা দু’জন তরুণ ক্রিকেটারকে সুযোগ দেওয়া উচিত। ”

“ভুবনেশ্বরকে বাইরে রেখে সঠিক সিদ্ধান্ত নিয়েছে নির্বাচকরা। কারণ ও পারফর্ম করতে পারছে না। আমি একটু অবাক হয়েছি এটা দেখে যে ওকে টি-২০ দলে রাখা হয়েছে। নির্বাচকরা ওকে সুযোগ দিয়েছে। কিন্তু সুযোগ তাদের দেওয়া উচিত যারা পারফর্ম করছে। যেমন সুযোগ দেওয়া হয়েছে আবেশ খানকে। আপনি যদি ম্যাচ উইনার না হন তাহলে দলে অন্য কেউ আসবে। যেমন আবেশ খানকে সুযোগ পেয়েছে। ওর প্রতিভা আছে। এ বার ওর কাছে চ্যালেঞ্জ পারফর্ম করে দেখানোর।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA