অ্যাসেজ আর আইপিএলকে মেলানোয় কেকেআরকে ট্রোল করলেন জাডেজা

কেকেআরের একটি আক্রমণাত্মক ফিল্ডিংয়ের ছবি এবং অ্যাসেজের সিডনি টেস্টের শেষ দিনের একটি ছবি নেহাতই মজা করে পোস্ট করা হয় কেকেআরের টুইটারে। তবে তাতে খোঁচা না দিয়ে চুপ থাকতে পারেননি ভারতীয় তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja)।

অ্যাসেজ আর আইপিএলকে মেলানোয় কেকেআরকে ট্রোল করলেন জাডেজা
অ্যাসেজ আর আইপিএলকে মেলানোয় কেকেআরকে ট্রোল করলেন জাডেজা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 4:58 PM

নয়াদিল্লি: অ্যাসেজ (Ashes Series) আর আইপিএলকে (IPL) দুটো ছবি দিয়ে মিলিয়েছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। অ্যাসেজের চতুর্থ টেস্টের শেষ দিন জিমি অ্যান্ডারসন যখন ব্যাটিং করছিলেন, তখন আক্রমণাত্মক ফিল্ডিং সাজিয়েছিলেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। আইপিএলে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) বিরুদ্ধে কেকেআরের (KKR) প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর (Gautam Gambhir) একাধিকবার আক্রমণাত্মক ফিল্ডিং সাজাতেন। কেকেআরের একটি আক্রমণাত্মক ফিল্ডিংয়ের ছবি এবং অ্যাসেজের সিডনি টেস্টের শেষ দিনের একটি ছবি নেহাতই মজা করে পোস্ট করা হয় কেকেআরের টুইটারে। তবে তাতে খোঁচা না দিয়ে চুপ থাকতে পারেননি ভারতীয় তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja)।

কেকেআর যে ছবিটি পোস্ট করেছিল, তাতে দেখা গিয়েছে, আইপিএলে ২০১৬ সালে রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে ব্যাটিংয়ে ছিলেন এমএসডি। এবং তাঁকে ঘিরে ছিল ৫ নাইট। অন্য ছবিতে দেখা গিয়েছে, অ্যাসেজে জিমি রয়েছেন ব্যাটিংয়ে, বল হাতে রয়েছে স্মিথের। এবং জিমিকে ঘিরে রয়েছেন ৯ অজি। এই দু’খানা ছবির ক্যাপশনে কেকেআরের তরফ থেকে লেখা হয়, “এটা সেই মুহূর্ত, যখন টেস্ট ক্রিকেটের একটা দুর্দান্ত সিদ্ধান্ত সবাইকে টি-২০-র একটা মাস্টারস্ট্রোকের কথা মনে করিয়ে দেয়।”

চেন্নাইয়ে দীর্ঘদিন ধোনির সঙ্গে একসঙ্গে খেলেছেন রবীন্দ্র জাডেজা। ফলে ধোনির সঙ্গে তাঁর একটা আলাদা টান তো রয়েছেই। তাই মাহির প্রসঙ্গ আসতেই আসরে নেমে পড়েছেন জাড্ডু। কেকেআরের ওই পোস্টটিতে জাডেজা কমেন্ট করেন, “ওটা কোনও মাস্টারস্ট্রোক নয়! ওটা শুধু লোক দেখানো।”

জাডেজা যাই বলুন না কেন। অতীতে গৌতম ধোনির বিরুদ্ধে আইপিএলে আক্রমণাত্মক ফিল্ডিং সাজিয়ে সাফল্য পেয়েছিলেন।

টুইটারেত্তিরা বেশ মজা পেয়েছেন কেকেআর-জাডেজার এই টুইট কাণ্ডে। এক নজরে দেখুন এই বিষয়ে তাদের কী প্রতিক্রিয়া—

আরও পড়ুন: Virat Kohli Press Conference: ‘নতুন করে কিছু প্রমাণ করার নেই আমার’, বলছেন বিরাট

আরও পড়ুন: Cooch Behar Trophy: বাংলার ৯ ক্রিকেটার আক্রান্ত, স্থগিত কোচবিহার ট্রফি

আরও পড়ুন: India vs South Africa: ‘শার্দূল আমাকে ভুল প্রমাণিত করায় আমি খুশি হয়েছি’, আকাশ চোপড়া