Riyan Parag: ভিডিয়ো: রিয়ান পরাগের জোশ থামিয়ে জবাব রিঙ্কুর কাছে পাঁচ ছক্কা খাওয়া যশের

মুকেশ কুমারকে স্টেপ আউট করে স্ট্রেট ব্যাটে লং অন বাউন্ডারিতে বিশাল ছয়। প্রথম ১৩ বলে ২৯ রান। এর মধ্য়েই একটি মাত্র বাউন্ডারি ও তিনটি ওভার বাউন্ডারি! ফরম্যাট যাই হোক, খেলার স্টাইল বদলাননি রিয়ান। তা বেশ পরিষ্কার।

Riyan Parag: ভিডিয়ো: রিয়ান পরাগের জোশ থামিয়ে জবাব রিঙ্কুর কাছে পাঁচ ছক্কা খাওয়া যশের
Riyan Parag: ভিডিয়ো: রিয়ান পরাগের জোশ থামিয়ে জবাব রিঙ্কুর কাছে পাঁচ ছক্কা খাওয়া যশের Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 08, 2024 | 1:09 PM

কলকাতা: ফের এক বার ট্রেন্ডিংয়ে রিয়ান পরাগ (Riyan Parag)। ভারতীয় ক্রিকেটে মাঝে মাঝেই তরুণ তুর্কি রিয়ানকে নিয়ে আলোচনা হয়। বর্তমানে তিনি ব্যস্ত দলীপ ট্রফিতে (Duleep Trophy 2024)। শুভমন গিলের নেতৃত্বাধীন ইন্ডিয়া-এ টিমের হয়ে তাঁকে খেলতে দেখা যাচ্ছে। প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও রিয়ান আগ্রাসী মেজাজেই খেলতে থাকেন। তাঁর জোশ দেখা যায় এক দুরন্ত ছক্কা মারার সময়ও। মুকেশ কুমারকে স্টেপ আউট করে স্ট্রেট ব্যাটে লং অন বাউন্ডারিতে বিশাল ছয়। প্রথম ১৩ বলে ২৯ রান। এর মধ্য়েই একটি মাত্র বাউন্ডারি ও তিনটি ওভার বাউন্ডারি! ফরম্যাট যাই হোক, খেলার স্টাইল বদলাননি রিয়ান। তা বেশ পরিষ্কার। কিন্তু এই দলীপে রিয়ান ও যশ দয়ালের যেন এক লড়াই চলছে। দুই ইনিংসেই যশের শিকার রিয়ান।

এরই মাঝে রিয়ানের এক বিশাল ছক্কার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তিনি দ্বিতীয় ইনিংসে শেষ অবধি ১৮ বলে ৩১ রানে ফেরেন। বাঁ হাতি পেসার যশ দয়াল রাউন্ড দ্য উইকেট বোলিংয়ে আসেন। রিয়ানের কাছে সুযোগ ছিল না এই ডেলিভারি ডিফেন্স কিংবা আক্রমণ করার। তিনি কোনও সিদ্ধান্তে আসার আগেই ব্যাটে বল ছুঁয়ে কিপার পন্থের হাতে। এরপর আগ্রাসী হয়ে সেলিব্রেট করতে দেখা যায় যশকে। রিঙ্কু সিংয়ের কাথে আইপিএলে টানা পাঁচ ছক্কা খাওয়া যশ যে ভাবে রিয়ানের জোশ থামিয়েছেন, সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই খবরটিও পড়ুন

চিন্নাস্বামীতে চলতি ইন্ডিয়া-এ ও ইন্ডিয়া-বি ম্যাচে প্রথম ইনিংসে ৬৪ বলে ৩০ রানে আউট হন রিয়ান। যশ দয়াল ফেরান তাঁকে। ক্যাচ নেন উইকেটকিপার ঋষভ পন্থ। আম্পায়ারের সিদ্ধান্তে খুশি হননি রিয়ান। মাঠ ছেড়ে বেরোনোর সময় তাই নিজের প্যাডে রাগ করে মারেন অসমের ক্রিকেটার। ড্রেসিংরুমে যাওয়ার পথে তাঁর চোখে মুখে রাগ বেশ পরিষ্কার বোঝা যাচ্ছিল।