MI, IPL 2024: যাও ওই দিকে… এ বার হার্দিককে নিজের জায়গা দেখালেন রোহিত

Watch Video: আইপিএলের চলতি মরসুমে পরপর দুটো ম্যাচ হারল ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের (IPL) ইতিহাসে অন্যতম সেরা ম্যাচ দেখা হয়েছে রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। মুম্বইয়ের বিরুদ্ধে আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি দলগত রান করেছিল সানরাইজার্স হায়দরাবাদ। রেকর্ড গড়া ম্যাচে জিতেছে অরেঞ্জ আর্মি। আর ওই ম্যাচেই হার্দিককে নিজের জায়গাও দেখিয়েছেন রোহিত।

MI, IPL 2024: যাও ওই দিকে... এ বার হার্দিককে নিজের জায়গা দেখালেন রোহিত
MI, IPL 2024: যাও ওই দিকে... এ বার হার্দিককে নিজের জায়গা দেখালেন রোহিতImage Credit source: AFP
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 12:28 PM

কলকাতা: সময় দ্রুত বদলে যায়। হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) যেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) একাধিক ভক্তর কাছে ঘৃণার পাত্র হয়ে উঠেছেন। কয়েক মাস আগেও এমনটা ছিল না। তিনি মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হয়ে যেন বড় অপরাধ করেছেন। সমর্থকরা তো বটেই এ বার রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গেও তাঁর সম্পর্কে তিক্ততা প্রকাশ্যে চলে এসেছে। আইপিএলের চলতি মরসুমে পরপর দুটো ম্যাচ হারল ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের (IPL) ইতিহাসে অন্যতম সেরা ম্যাচ দেখা হয়েছে রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। মুম্বইয়ের বিরুদ্ধে আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি দলগত রান করেছিল সানরাইজার্স হায়দরাবাদ। রেকর্ড গড়া ম্যাচে জিতেছে অরেঞ্জ আর্মি। আর ওই ম্যাচেই হার্দিককে নিজের জায়গাও দেখিয়েছেন রোহিত।

সোশ্যাল মিডিয়ায় যুগে কোনও কিছু চাইলেও লুকিয়ে রাখা খুব কঠিন। যে কারণে হার্দিক-রোহিতের সম্পর্কের তিক্ততা বার বার প্রকাশ্যে এসেছে। ২৪ মার্চ ১৭তম আইপিএলে প্রথম ম্যাচ খেলেছিল মুম্বই ইন্ডিয়ান্স। যে ম্যাচ হয়েছিল আমেদাবাদে। সেখানকার দর্শকদের বিদ্রুপের শিকার হতে হয়েছিল হার্দিক পান্ডিয়াকে। তিনি অধিনায়কত্ব ফলিয়েছিলেন ম্যাচে। রোহিত শর্মাকে বাউন্ডারি লাইনের সামনে গিয়ে ফিল্ডিং করার নির্দেশ দিয়েছিলেন রোহিত। হু হু করে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। দিন দুয়েক পর ছবিটা বদলে গিয়েছে। হায়দরাবাদের বিরুদ্ধে এক সময় হার্দিককেই নির্দেশ দিতে দেখা যায় রোহিতকে।

নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে মুম্বই-হায়দরাবাদ ম্যাচের এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে হার্দিক পান্ডিয়াকে ম্যাচের একসময় বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করতে যেতে বলেন রোহিত। মুম্বই ইন্ডিয়ান্স এবং রোহিত শর্মার অনুরাগীরা তাঁদের সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘হার্দিক এ বার লাইনে চলে এসেছে। পান্ডিয়া বলেছে রোহিত শর্মাকে: ভাই আজকের মতো কোনও রকমে বাঁচিয়ে দাও।’ ওই ভিডিয়োতে রোহিত শর্মাকে ফিল্ডিং সেট করতে দেখা যায়। দল যখন কঠিন পরিস্থিতিতে সেই সময় রোহিতের ভেতরের ক্যাপ্টেন সত্ত্বাই যেন বেরিয়ে এসেছিল। অনেকেই আবার বলছেন, গুজরাট ম্যাচে হার্দিক তাঁর সঙ্গে যা করেছিলেন, রোহিত হায়দরাবাদ ম্যাচে তার বদলা নিয়েছেন।