Shikhar Dhawan: যুবরাজের ডাক ফেরাতে পারলেন না শিখর ধাওয়ান, আবার ফিরবেন ক্রিকেটে?

২৪ অগস্ট আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন শিখর ধাওয়ান। এক দিন পরই তিনি জানিয়ে দিলেন শীঘ্রই ফিরবেন ২২ গজে।

Shikhar Dhawan: যুবরাজের ডাক ফেরাতে পারলেন না শিখর ধাওয়ান, আবার ফিরবেন ক্রিকেটে?
যুবরাজের ডাক ফেরাতে পারলেন না শিখর ধাওয়ান, আবার ফিরবেন ক্রিকেটে?
Follow Us:
| Updated on: Aug 26, 2024 | 5:50 PM

কলকাতা: ক্রিকেট ছেড়েও যেন ছাড়তে পারলেন না শিখর ধাওয়ান! কি অবাক হচ্ছেন? বিষয়টা পরিষ্কার করা যাক। আসলে ২৪ অগস্ট আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন শিখর। এক দিন পরই তিনি জানিয়ে দিলেন শীঘ্রই ফিরবেন ২২ গজে। ভারতীয় ক্রিকেটের গব্বর অবসর ঘোষণার পর যুবরাজ সিং তাঁকে এক ক্রিকেট লিগে খেলার ডাক দিয়েছিলেন। সেই আবদার যেন ফেলতে পারলেন না শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। সত্যিই কি তিনি ফিরবেন ক্রিকেটে?

শিখর ধাওয়ান আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটকে বিদায় জানানোর পর তাঁর একাধিক সতীর্থ আগামীর জন্য শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন। অনেকেই আবার তাঁর সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার করে আবেগীও হয়ে পড়েছিলেন। দেশের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং তাঁর সঙ্গে শিখরের চারটি ছবি শেয়ার করে বার্তা দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই তিনি সবশেষে লেখেন, ‘ভাই এ বার লেজেন্ড লিগে খেলতে এসো।’ যুবির এই ডাক ফেরাতে পারলেন না শিখর।

এই খবরটিও পড়ুন

দেশের সদ্য প্রাক্তন ক্রিকেটার শিখর ধাওয়ান এ বার যোগ দিলেন প্রাক্তনীদের ক্রিকেট লিগে। যার নাম লেজেন্ডস লিগ ক্রিকেট। ৩৮ বছর বয়সী ধাওয়ানকে এ বার বিশ্বের বিভিন্ন দেশের প্রাক্তনীদের সঙ্গে ২২ গজে ফের ব্যাট হাতে দেখা যাবে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ছাড়া তিনি অন্যান্য টি-২০ প্রতিযোগিতায় তিনি খেলতে পারবেন।

সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে শিখর ধাওয়ান বলেন, ‘আমার শরীর এখনও ক্রিকেট খেলার মতো রয়েছে। আমি আমার সিদ্ধান্তে খুশি। ক্রিকেট আমার জীবনের অবিচ্ছেদ্য অংশ। যা কখনও আমার থেকে দূরে যাবে না। আমার ক্রিকেট খেলার সঙ্গীদের সঙ্গে পুনরায় যোগ দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি। আমার ফ্যানেদের আবার আনন্জ দিতে পারব। এ বার নতুন স্মৃতি তৈরি করার পালা।’