Kohli-Gambhir: গম্ভীর কোচ হতেই আগ্রাসী বিরাটের অন্য স্টান্স, বোর্ডকে বললেন…

India Tour of Sri Lanka: বিশ্বকাপের পরই বোর্ডের কাছে ছুটি নিয়েছেন বিরাট কোহলি। পরিবারের সঙ্গে সময় কাটাতে এখন লন্ডনে বিরাট। এরই মাঝে ঘোষণা হয়েছে ভারতের শ্রীলঙ্কা সফরের জন্য সীমিত ওভারের সিরিজের দুই স্কোয়াড। সেখানে দেখা গিয়েছে ওডিআইতে রয়েছে কোহলির নাম।

Kohli-Gambhir: গম্ভীর কোচ হতেই আগ্রাসী বিরাটের অন্য স্টান্স, বোর্ডকে বললেন...
Kohli-Gambhir: গম্ভীর কোচ হতেই আগ্রাসী বিরাটের অন্য স্টান্স, বোর্ডকে বললেন...Image Credit source: X
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2024 | 1:50 PM

কলকাতা: বিরাট কোহলিকে (Virat Kohli) আজ অবধি কোনও কিছুতে দমানো গিয়েছে? ক্রিকেট মহলে খোঁজ নিলে এক কথায় উত্তর আসবে না। বিরাট বরাবরই আগ্রাসনের অন্যতম উদাহরণ তৈরি করেন। মাঠে বিরাটের আগ্রাসী মেজাজ না দেখা গেলে তাঁর অনুরাগীরা হতাশ হয়ে পড়েন। কয়েক দিন আগে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটকে বিদায় জানিয়েছেন বিরাট কোহলি। এ বার টেস্ট ও ওডিআইতে তাঁর দেখা মিলবে। বিশ্বকাপের পরই বোর্ডের কাছে ছুটি নিয়েছেন কোহলি। পরিবারের সঙ্গে সময় কাটাতে এখন লন্ডনে বিরাট। এরই মাঝে ঘোষণা হয়েছে ভারতের শ্রীলঙ্কা সফরের জন্য সীমিত ওভারের সিরিজের দুই স্কোয়াড। সেখানে দেখা গিয়েছে ওডিআইতে রয়েছে কোহলির নাম। গৌতম গম্ভীরের (Gautam Gambhir) প্রথম অ্যাসাইনমেন্ট। সেখানে বিরাট-রোহিতের মতো সিনিয়ররা যে থাকবেন, এ কথা শোনা গিয়েছিল আগেও। এ বার জানা গিয়েছে, গম্ভীর কোচ হতেই আগ্রাসী বিরাট এক অন্য স্টান্সও নিয়েছেন। কী?

আসলে ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের এক রিপোর্ট অনুযায়ী, বিরাট কোহলি বিসিসিআইকে জানিয়েছেন যে, তাঁর সঙ্গে টিমের নতুন কোচ গৌতম গম্ভীরের কোনও সমস্যা নেই। বোর্ডের এক কর্তা বলেন, ‘বিরাট বোর্ডকে জানিয়েছেন, তাঁর গম্ভীরের সঙ্গে আগে যে সব ঝামেলা হয়েছিল, তা তাঁদের সম্পর্কে এখন কোনও প্রভাব ফেলবে না। শুধু তাই নয়, তা নিয়ে ভারতের ড্রেসিংরুমে কোনও সমস্যা হবে না।’

এর আগে শোনা গিয়েছিল গৌতম গম্ভীরকে ভারতের হেড কোচ করার সময় বিরাট কোহলির সঙ্গে কথা বলেনি বোর্ড। আসলে কোনও টিমে নতুন কোচ আসার আগে দলের সিনিয়রদের সঙ্গে আলোচনা করা হয়। কিন্তু গম্ভীরের ক্ষেত্রে বিরাটের সঙ্গে নাকি আলোচনা করা হয়নি। ভারতীয় ক্রিকেটে বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের ঝামেলা নতুন নয়। একাধিক উদাহরণ রয়েছে। তবে ভারতীয় টিমে গম্ভীর-যুগ শুরু হওয়ার আগে বিরাট পুরনো সকল ঝামেলাকে ফেলে এগিয়ে যাওয়ার বার্তা দিয়েছেন।