ধাওয়ানের ব্যাটিংয়ে কি চিন্তা বাড়ছে কোহলি-শাস্ত্রীর?

প্রথমে ব্যাট করে বার্থডে বয় রাহুলের দল 195 রান তুলল স্কোরবোর্ডে। রাহুলের ব্যাট থেকে এল ঝকঝকে 61 রান। জবাবে দিল্লির হাল ধরলেন শিখর ধাওয়ান। 49 বলে 92 রানের ইনিংস। তাড়াহুড়ো না করলে সেঞ্চুরিটা পাকা ছিল। কিন্তু এই 92 গব্বরকে এনে দিলো অরেঞ্জ ক্যাপ।

ধাওয়ানের ব্যাটিংয়ে কি চিন্তা বাড়ছে কোহলি-শাস্ত্রীর?
ছবি-টুইটার
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 9:33 AM

চেন্নাই : কোথায় বলে প্রবলেম অব টু মেনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup) হয়তো ভারত কেউ এই সমস্যার মুখে পড়তে হবে। অধিনায়ক কোহলি (Virat Kohli ) এবং কোচ শাস্ত্রী (Ravi Shastri) কে বেশ কিছুটা চিন্তায় যেন উপহার দিতে চলেছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও কেএল রাহুল। রবিবার রাতে দিল্লি (Delhi capitals) বনাম পাঞ্জাবের (Punjab Kings) ম্যাচ টা নিশ্চয়ই দেখে থাকবেন ভারতীয় দলের হেড কোচ। বিরাটও নিশ্চয়ই খবর নিয়েছেন। ম্যাচে পাঞ্জাবকে হেলায় হারালো দিল্লি। টি-টোয়েন্টি ক্রিকেটে ঠিক যেমন খেলা দেখা যায়, তেমনটাই দেখলো রবিবার রাতের ওয়াংখেড়ে।

প্রথমে ব্যাট করে বার্থডে বয় রাহুলের দল 195 রান তুলল স্কোরবোর্ডে। রাহুলের ব্যাট থেকে এল ঝকঝকে 61 রান। জবাবে দিল্লির হালটা ধরলেন শিখর ধাওয়ান। 49 বলে 92 রানের ইনিংস। তাড়াহুড়ো না করলে সেঞ্চুরিটা পাকা ছিল। কিন্তু এই 92 গব্বরকে এনে দিলো অরেঞ্জ ক্যাপ। চিন্তা বাড়লো ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও কোচ রবি শাস্ত্রীর।

আরও পড়ুন:IPL 2021: নাইট রাইডার্সকে আরও সংগঠিত হতে হবে

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শেষে বিরাট জানিয়েছিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতের সঙ্গে তিনি ওপেন করবেন। আইপিএলে ওপেনারের ভূমিকাতেই দেখা যাবে তাকে। সেই কথা মতোই কাজ করছেন বিরাট। কিন্তু ভারতীয় দলে বিরাট রোহিতের সঙ্গে ওপেন করলে ধাওয়ান কে বসতে হবে মাঠের বাইরে। সেটা গব্বরের পছন্দ নয়। নিজের জায়গা পাকা করতে তাই আইপিএল কি যেন বেছে নিয়েছেন দিল্লির বাঁহাতি। এদিকে এখনও বিরাট ওপেনার হিসেবে খুব একটা সফল হতে পারেননি। অন্যদিকে ধাওয়ান নিজের দাবি পেশ করে ফেলেছেন। আইপিএলের মঞ্চে ধাওয়ানের পারফরম্যান্স চিন্তায় ফেলেছে অধিনায়ক ও কোচ কে। কাকে ছেড়ে কাকে খেলাবেন?