মান্ডলি জেলের আলাদা সেলে সুশীল

নিরাপত্তাজনিত কারণে দিল্লির মান্ডলি (Mandoli) জেলে আলাদা সেলে রাখা হয়েছে সুশীল কুমারকে (Sushil Kumar)। শুধু তাই নয়, তাঁর সঙ্গে কারও দেখা করার অনুমতিও নেই।

মান্ডলি জেলের আলাদা সেলে সুশীল
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2021 | 8:53 PM

নয়াদিল্লি: নিরাপত্তাজনিত কারণে দিল্লির মান্ডলি (Mandoli) জেলে আলাদা সেলে রাখা হয়েছে সুশীল কুমারকে (Sushil Kumar)। শুধু তাই নয়, তাঁর সঙ্গে কারও দেখা করার অনুমতিও নেই। জেলের খাবারই দেওয়া হচ্ছে তাঁকে। বৃহস্পতিবার সকালে তিনি যোগাও করেছেন।

তদন্তের স্বার্থে পুলিশে হেফাজতে রাখার আবেদন করেছিল দিল্লি পুলিশের (Delhi Police) অপরাধদমন শাখা (Crime Branch)। কিন্তু তা খারিজ করে দিয়েছে দিল্লি হাইকোর্ট। বুধবারই দিল্লির মান্ডলি জেলে নিয়ে যাওয়া হয় অলিম্পিয়ান কুস্তিগিরকে। কিন্তু একটা ব্যাপার নিয়েই দুশ্চিন্তায় ছিলেন সুশীল। গ্যাংস্টার জাঠেড়ির গ্রুপের সঙ্গে ঝামেলায় জড়িয়ে ফেরার ছিলেন তিনি। সেই কারণেই জেলে আলাদা সেলে রাখা হয়েছে তাঁকে।

সাগর ধনকড় হত্যাকাণ্ডে সুশীল ভালো ভাবেই জড়িয়ে আছেন, তদন্তে এমন অনেক জোরালো তথ্য পেয়েছে পুলিশ। কিন্তু দু’বারের অলিম্পিক পদকজয়ী কুস্তিগির তদন্তে সাহায্য করছেন না পুলিশকে, এমনও অভিযোগ উঠছে। এই তদন্তে সুশীলের মোবাইল ফোন অত্যন্ত গুরতর একটি প্রমাণ। ওই দিন সাগর খুন হয়েছিলেন কেন, তার অনেকটাই পরিষ্কার হয়ে যাবে, ওই মোবাইল পাওয়া গেলে, এমনই ধারণা পুলিশের। কিন্তু তা এখনও পাওয়া যায়নি। হরিদ্বারে নিয়ে সুশীলকে নিয়ে গেলেও সেখান থেকে বাড়তি কোনও তথ্য উঠে আসেনি। যা কিছুটা হলেও বিভ্রান্তিতে ফেলেছে পুলিশকে। তবে, সুশীল যে ওই ঘটনার সঙ্গে জড়িত তার অনেক প্রমাণই মিলেছে। যা চাপ বাড়িয়েছে অলিম্পিয়ানের।

আরও পড়ুন: অলিম্পিকে ১৯০ জনের সেরা প্রতিনিধি দল পাঠাচ্ছে ভারত