Mohun Bagan: মহমেডানের মুখের গ্রাস ছিনিয়ে নিল মোহনবাগান, এলেন রোনাল্ডোর দেশের ডিফেন্ডার

একইসঙ্গে বলা যায়, মহমেডান স্পোর্টিংয়ের মুখের খাবার ছিনিয়ে নিল মোহনবাগান। মহম্মদ কাদিরি চোট পেয়ে ছিটকে যাওয়ায় নুনোর সঙ্গে কথাবার্তা একপ্রকার চূড়ান্ত করে ফেলেছিল মহমেডান। মহমেডান স্পোর্টিং কথাবার্তা ফাইনাল করার পর চুক্তিপত্রের কাগজ পাঠিয়ে দেয়। কিন্তু শেষ মুহূর্তে বাজিমাত মোহনবাগানের।

Mohun Bagan: মহমেডানের মুখের গ্রাস ছিনিয়ে নিল মোহনবাগান, এলেন রোনাল্ডোর দেশের ডিফেন্ডার
মহমেডানের মুখের গ্রাস ছিনিয়ে নিল মোহনবাগান, এলেন রোনাল্ডোর দেশের ডিফেন্ডারImage Credit source: X
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2024 | 3:17 PM

কলকাতা: এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ টু এর কথা মাথায় রেখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশের ডিফেন্ডারকে সই করাল মোহনবাগান (Mohun Bagan)। রক্ষণ আরও শক্তিশালী করাই লক্ষ্য বাগান শিবিরের। এ বার তাই পর্তুগালের অভিজ্ঞ ডিফেন্ডার নুনো মিগুয়েল পেরেইরা রেইসের সঙ্গে চুক্তি করল মোহনবাগান সুপার জায়ান্ট। জেমি ম্যাকলারেনের সতীর্থকে খুব তাড়াতাড়ি অনুশীলনে নামানোর চেষ্টা করছে বাগান টিম ম্যানেজমেন্ট।

৬ ফুটের নুনো পর্তুগাল যুব টিমের হয়ে ক্যাপ্টেন্সি করেছেন। সব মিলিয়ে পর্তুগালের জার্সিতে ৭৫টি ম্যাচ খেলেছেন নুনো। অবশ্য সিনিয়র টিমে তিনি বেশিরভাগ সময় খেলেছেন দেশের বাইরে। ফ্রান্স, বেলজিয়াম, গ্রিস, বুলগেরিয়া ও অস্ট্রেলিয়-এ লিগে তিনি খেলেছেন। ২০২১-২৪ জেমি ম্যাকলারেনের সতীর্থ হয়ে তিনি মেলবোর্ন সিটিতে খেলেছেন। নুনো তিনটি এ লিগে এবং মেলবোর্ন সিটির হয়ে একটি চ্যাম্পিয়নশিপ জিতেছেন।

আনোয়ার ইস্টবেঙ্গলে চলে যাওয়ায় বাগান রক্ষণ নিয়ে স্বভাবতই চিন্তা তৈরি হয়। আলবার্তো রডরিগেজ আর টম অ্যালড্রেডরাও এখনও ভরসা জোগাতে পারেননি। ডুরান্ড ফাইনাল আর আইএসএলের প্রথম ম্যাচে ২-০ এগিয়ে থেকেও রক্ষণের ভুলে জয় হাতছাড়া হয়েছে। এসিএল টু-র জন্য নুনোকে সই করালেও রডরিগেজ আর অ্যালড্রেডকেও বার্তা দিয়ে রাখল মোহনবাগান টিম ম্যানেজমেন্ট।

এই খবরটিও পড়ুন

একইসঙ্গে বলা যায়, মহমেডান স্পোর্টিংয়ের মুখের খাবার ছিনিয়ে নিল মোহনবাগান। মহম্মদ কাদিরি চোট পেয়ে ছিটকে যাওয়ায় নুনোর সঙ্গে কথাবার্তা একপ্রকার চূড়ান্ত করে ফেলেছিল মহমেডান। এমনকি মুম্বই সিটি এফসিও কথাবার্তা বলেছিল পর্তুগিজ ডিফেন্ডারের সঙ্গে। সবাইকে টপকে বাজিমাত মোহনবাগানের। সোমবার আইএসএল অভিষেক করতে চলেছে মহমেডান স্পোর্টিং। তার আগেই সাদা-কালোর মুখের গ্রাস ছিনিয়ে নিল মোহনবাগান। মহমেডান স্পোর্টিং কথাবার্তা ফাইনাল করার পর চুক্তিপত্রের কাগজ পাঠিয়ে দেয়। কিন্তু শেষ মুহূর্তে বাজিমাত মোহনবাগানের।