AIFF AGM: বিতর্কে পড়ে সাফাই কুশলের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Kaustav Ganguly

Updated on: Feb 08, 2022 | 8:32 PM

কুশল দাবি করছেন, 'অনেকে অভিযোগ করছে যে, আমি নাকি মদ্যপ অবস্থায় মিটিংয়ে অংশ নিয়েছিলাম। আরটিপিসিআর পরীক্ষার আগে-পরে কি কেউ মদ্যপান করে? যে যা পারছে বলছে। ভিত্তিহীন সমস্ত কথাবার্তা।' ফেডারেশন সচিব এও বলেন, 'শরীর খারাপ থাকার জন্যই পরদিন সকালে দিল্লি চলে যাই। আমার শরীরে কোভিডের উপসর্গ ছিল। ওই অবস্থায় ফাইনালে হাজির থাকা আমার উচিত নয় বলেই মনে হয়েছিল। একটা ভয়ও কাজ করছিল। আরটিপিসিআর টেস্টের রেজাল্ট পজিটিভ এলে আরও ১ সপ্তাহ মুম্বইতে হোটেলবন্দি থাকতে হবে। তাই দিল্লি চলে যাই।' একই সঙ্গে কুশল দাবি করেন, তাঁকে কেউ পদত্যাগ করতে বলেনি।

AIFF AGM: বিতর্কে পড়ে সাফাই কুশলের
কুশল দাল। ছবি: টুইটার

কলকাতা: ফেডারেশন সচিব কুশল দাস (Kushal Das) কি নেশাগ্রস্থ ছিলেন? এই প্রশ্নে তোলপাড় ফেডারেশন (AIFF)। শনিবার সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সভা যে আশ্চর্য ঘটনার সাক্ষী থাকে। খবর প্রকাশ্যে আসার পরই ভারতীয় ফুটবল নিয়ে নিন্দার ঝড় ওঠে সর্বত্র। ফেডারেশনের মুখ পুড়েছে এএফসির কাছে, কারণ ওই সভায় আমন্ত্রিত হয়ে এএফসির কিছু কর্তাও হাজির ছিলেন। এআইএফএফ সচিব কুশল দাসের সঙ্গে যোগাযোগ করে টিভি নাইন বাংলা। তাঁর বিরুদ্ধে অভিযোগকে নস্যাৎ করে দেন ফেডারেশন সচিব।

টেলিফোনে ফেডারেশন সচিব কুশল বলেন, ‘ওই দিন সকাল থেকেই আমার শরীর খারাপ ছিল। সকাল এগারোটার সময় আমি প্রফুল প্যাটেলকে জানাই আমার অসুস্থতার কথা। অসুস্থ বোধ করায় ভার্চুয়ালি মিটিংয়ে অংশ নিই। আর ওরা যে বিশৃঙ্খলার কথা বলছে, সেটা আমার কারণে নয়। পরিকাঠামোগত বিভিন্ন প্রেজেন্টেশন দেখানোর সময় আমার অসুস্থতা আরও বাড়তে থাকে।’

কুশল দাবি করছেন, ‘অনেকে অভিযোগ করছে যে, আমি নাকি মদ্যপ অবস্থায় মিটিংয়ে অংশ নিয়েছিলাম। আরটিপিসিআর পরীক্ষার আগে-পরে কি কেউ মদ্যপান করে? যে যা পারছে বলছে। ভিত্তিহীন সমস্ত কথাবার্তা।’ ফেডারেশন সচিব এও বলেন, ‘শরীর খারাপ থাকার জন্যই পরদিন সকালে দিল্লি চলে যাই। আমার শরীরে কোভিডের উপসর্গ ছিল। ওই অবস্থায় ফাইনালে হাজির থাকা আমার উচিত নয় বলেই মনে হয়েছিল। একটা ভয়ও কাজ করছিল। আরটিপিসিআর টেস্টের রেজাল্ট পজিটিভ এলে আরও ১ সপ্তাহ মুম্বইতে হোটেলবন্দি থাকতে হবে। তাই দিল্লি চলে যাই।’ একই সঙ্গে কুশল দাবি করেন, তাঁকে কেউ পদত্যাগ করতে বলেনি।

ফেডারেশন সচিব কুশল দাস যতই আত্মপক্ষ সমর্থনের চেষ্টা করুন, বিতর্ক কমার কোনও লক্ষণ নেই। ফেডারেশনের ইতিহাসে নজিরবিহীন এই ঘটনাকে ঘিরে তীব্র রাজনীতি শুরু হয়েছে।

আরও পড়ুন: AIFF AGM: কুশল কি নেশাগ্রস্থ ছিলেন, প্রশ্নে তোলপাড় ফেডারেশনের সভা

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla