Mohammedan SC: ইনভেস্টর বাঙ্কারহিলের প্রশংসায় মহমেডান কোচ চের্নিসভ

সাদা-কালো শিবিরের এই মরসুমের পারফরম্যান্সের উপর লগ্নিকারী বাঙ্কারহিল প্রাইভেট লিমিটেডেরও (Bunkerhill) গুরুত্বপূর্ণ প্রভাব রয়েছে। এমনটাই বলেছেন মহমেডানের কোচ আন্দ্রে চের্নিসভ (Andrey Chernyshov)।

Mohammedan SC: ইনভেস্টর বাঙ্কারহিলের প্রশংসায় মহমেডান কোচ চের্নিসভ
Mohammedan SC: ইনভেস্টর বাঙ্কারহিলের প্রশংসায় মহমেডান কোচ চের্নিসভ (ছবি-টুইটার)

কলকাতা: দীর্ঘ ৪০ বছর পর কলকাতা লিগ (CFL) জিতেছে কলকাতার তৃতীয় প্রধান মহমেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। কলকাতা লিগের ফাইনালে রেলওয়ে এফসিকে (Railway FC) ১-০ হারিয়ে একরাশ অন্ধকার থেকে সাদা-কালো ব্রিগেডকে আলোর দিশা দেখিয়েছেন মার্কোস জোসেফ (Marcus Joseph)। গ্রুপ পর্বের ৬ ম্যাচে ১০ পয়েন্ট অর্জন করে টুর্নামেন্টের ফাইনালে পৌঁছেছিলেন মার্কোসরা। আর সেখান থেকে খালি হাতে ফিরতে হয়নি মহমেডানকে। সাদা-কালো শিবিরের এই মরসুমের পারফরম্যান্সের উপর লগ্নিকারী বাঙ্কারহিল প্রাইভেট লিমিটেডেরও (Bunkerhill) গুরুত্বপূর্ণ প্রভাব রয়েছে। এমনটাই বলেছেন মহমেডানের কোচ আন্দ্রে চের্নিসভ (Andrey Chernyshov)।

বিনিয়োগকারীদের অবদানের কথা বলতে গিয়ে মহমেডানের রাশিয়ান কোচ চের্নিসভ বলেন, “এই ক্লাবে কাজ করতে পেরে আমি খুবই ভাগ্যবান। খেলোয়াড় এবং আমার চারপাশের লোকজনরা সকলেই চমৎকার। তা ছাড়া বিনিয়োগকারী সংস্থাও আমাদের সেরা সুযোগ-সুবিধা দিয়েছেন। যে কারণে টিম সেরাটা দিতে পেরেছে।”

তিনি আরও যোগ করেন, “আমরা পাঁচ তারা হোটেলে থেকেছি এবং কলকাতায় সেরা প্রশিক্ষণের সুযোগ-সুবিধা ব্যবহার করেছি। খেলোয়াড়দের অনুপ্রেরণার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ। বিনিয়োগকারীরা আমাদের খুব ভালোভাবে দেখাশোনা করেছেন এবং আমরা আমাদের সমস্যার বিষয়ে তাদের সাথে সরাসরি কথা বলতে পারি। আমরা এর চেয়ে বেশি কিছু চাইতে পারি না।”

১৩৪ বছরের বর্ণাঢ্য ইতিহাসে সমৃদ্ধ মহমেডান স্পোর্টিং ক্লাবের শীর্ষকর্তা কামারউদ্দিনও ক্লাবের একটি নতুন যুগের সূচনা করার জন্য বাঙ্কারহিলের প্রচেষ্টার প্রশংসা করেছেন। তিনি বলেন, “বাঙ্কারহিল বিনিয়োগকারী হিসেবে যথেষ্ট উজ্জ্বল এবং আমদের তাদের সঙ্গে একটা ভালো সম্পর্ক রয়েছে। আমাদের প্রতিবেশীদের (ইস্টবেঙ্গল এবং মোহনবাগান) তাদের বিনিয়োগকারীদের সাথে দ্বন্দ্ব রয়েছে। কারণ তাদের মনোভাব একই রকম নয়। আমরা ভাগ্যবান যে বাঙ্কারহিলের সঙ্গে আমাদের মত মেলে। আমরা ভবিষ্যতের জন্য কিছু আশ্চর্যজনক পরিকল্পনা করে রেখেছি এবং সবচেয়ে ভালো জিনিস হল, আমরা একই দৃষ্টিভঙ্গি বিনিময় করি। আমি আশাবাদী এক সঙ্গে আমরা ক্লাবের গৌরবময় দিনগুলি পুনরুদ্ধার করব!”

আরও পড়ুন: Mohammedan SC: রাজপথ জুড়ে জান জান মহমেডান

আরও পড়ুন: Mohammedan SC: ৪০ বছর পর লিগের রং সাদা-কালো

Click on your DTH Provider to Add TV9 Bangla