Mohammedan SC: রাজপথ জুড়ে জান জান মহমেডান

স্টেডিয়াম থেকে ক্লাব তবু আসার পথ পর্যন্ত পুরো রাস্তা জুড়ে সাদাকালো সমর্থকদের বাইক মিছিল। সঙ্গে লাউডস্পিকারে বাজছে ডিজে ব্র্যাভোর চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন গান। নিকোলা-মার্কাস দের সঙ্গে মিলেমিশে এক হয়ে গিয়েছে সমর্থকরা।

Mohammedan SC: রাজপথ জুড়ে জান জান মহমেডান
Mohammedan SC: রাজপথ জুড়ে জান জান মহমেডান
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 9:48 AM

কৌস্তভ গঙ্গোপাধ্যায়

আবেগের বিস্ফোরণ তো এ রকমই হয়। চার দশক পর অপেক্ষার অবসান। ফয়জল, ফৈয়াজদের জন্য ছিল বিশাল আয়োজন। সাদা-কালো সমর্থকদের মুখে একরাশ তৃপ্তির হাসি। চল্লিশ বছর পর লিগ জেতার আনন্দে মসগুল সমর্থকরা।

সল্টলেক স্টেডিয়াম থেকে হুড খোলা বাসে করে মহমেডান (Mohammedan) ক্লাব তাঁবুতে এসে পৌছলেন কলকাতা লিগজয়ী (Calcutta Football League) ফুটবলাররা। সঙ্গে চ্যাম্পিয়ন ট্রফি। স্টেডিয়াম থেকে ক্লাব তবু আসার পথ পর্যন্ত পুরো রাস্তা জুড়ে সাদাকালো সমর্থকদের বাইক মিছিল। সঙ্গে লাউডস্পিকারে বাজছে ডিজে ব্র্যাভোর চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন গান। নিকোলা-মার্কাস দের সঙ্গে মিলেমিশে এক হয়ে গিয়েছে সমর্থকরা। সায়েন্স সিটি-তপসিয়া-পার্ক সার্কাস-শেক্সপীয়র সরণি হয়ে বাস পৌঁছল সাদা-কালো তাঁবুতে। ম্যাটাডোর-বাইক থেকে শহরের রাজপথ জুড়ে একটাই স্লোগান, ‘জান জান মহমেডান।’ যাঁরা মাঠে যেতে পারেননি, তাঁরা মাঝপথ থেকেই মিশে গেলেন ওই ভিড়ে। আনন্দে সামিল হওয়ারই তো দিন।

রেড রোডের পাশে তাঁবুর সামনে বাস দাঁড়াতেই উৎসব দ্বিগুণ হয়ে গেল। ট্রফি নিয়ে তাঁবুতে ঢুকলেন ফুটবলাররা। মার্কাস-মিঠুনদের সঙ্গে সেলফি তোলার কয়েক শো হাত, হাজারো আব্দার। তাঁবুতে ঢুকেই চ্যাম্পিয়ন ট্রফিটা ক্লাবের মালির হাতে তুলে দিলেন ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস। আনন্দের ভাগিদার যে তিনিও…

আরও পড়ুন: Mohammedan SC: ৪০ বছর পর লিগের রং সাদা-কালো