Mohun Bagan: সাহালের চোটে চিন্তিত নন হাবাস

Mohun Bagan, Antonio Habas: বৃহস্পতিবার থেকেই অনুশীলনে নেমেছে মোহনবাগান। সামালের হ্যামস্ট্রিংয়ে চোট। তার জন্য জাতীয় দল থেকেও ছিটকে গিয়েছেন। বাগানের স্প্যানিশ কোচ অবশ্য মুখে বলছেন, এসব নিয়ে বাড়তি কিছু ভাবতে চান না তিনি। বরং সামনের দিকে এগিয়ে যাওয়াই তাঁর ফোকাস। সাহালকে ছাড়াই যে বাকি ম্যাচগুলোতে নামতে হবে, তা বুঝে গিয়েছেন হাবাস। তাই মনে শঙ্কা থাকলেও, হাতে থাকা অস্ত্র নিয়েই লিগ শিল্ড জেতার জন্য ঝাঁপাতে চান বাগান কোচ।

Mohun Bagan: সাহালের চোটে চিন্তিত নন হাবাস
Image Credit source: X
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2024 | 4:29 PM

কলকাতা: আইএসএলের লিগ শিল্ড জেতার অন্যতম দাবিদার এখন মোহনবাগান। ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সবুজ-মেরুন। এক ম্যাচ বেশি খেলে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে মুম্বই সিটি এফসি। লিগ শিল্ড জেতার পাশাপাশি আইএসএল ট্রফিও নিজেদের কাছে রেখে দিতে বদ্ধপরিকর শুভাশিস বসুরা। জাতীয় দলের ম্যাচ চলায় এখন আইএসএলে ছুটি। ৩১ মার্চ চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে মোহনবাগানের পরের ম্যাচ। জাতীয় দলের শিবিরে আছেন ফুটবলাররা। চোট-আঘাত আশঙ্কার মধ্যেই সাহাল আব্দুল সামাদের চোট চিন্তায় ফেলে দিয়েছে মোহনবাগানকে। যদিও স্প্যানিশ কোচ আন্তোনিও লোপেজ হাবাস সেসব নিয়ে ভাবতে নারাজ। বরং সামনের দিকে এগোতে চান তিনি। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

বৃহস্পতিবার থেকেই অনুশীলনে নেমেছে মোহনবাগান। সামালের হ্যামস্ট্রিংয়ে চোট। তার জন্য জাতীয় দল থেকেও ছিটকে গিয়েছেন। বাগানের স্প্যানিশ কোচ অবশ্য মুখে বলছেন, এসব নিয়ে বাড়তি কিছু ভাবতে চান না তিনি। বরং সামনের দিকে এগিয়ে যাওয়াই তাঁর ফোকাস। সাহালকে ছাড়াই যে বাকি ম্যাচগুলোতে নামতে হবে, তা বুঝে গিয়েছেন হাবাস। তাই মনে শঙ্কা থাকলেও, হাতে থাকা অস্ত্র নিয়েই লিগ শিল্ড জেতার জন্য ঝাঁপাতে চান বাগান কোচ।

লিগের শেষ পর্যায় বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে। ১১ জন ফুটবলারদের নিয়েই অনুশীলন শুরু করেছেন হাবাস। পাঁচ বিদেশি দিমিত্রি পেত্রাতোস, জেসন কামিংস, হেক্টর ইউস্তে, ব্রেন্ডন হ্যামিল, জনি কাউকো অনুশীলন শুরু করেছেন। পারিবারিক কারণে আর্মান্দো সাদিকুকে অতিরিক্ত ছুটি দেওয়া হয়েছে। ২৫ তারিখ দলের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার কথা সাদিকুর। দেশিয় ফুটবলারদের মধ্যে আশিস রাই, গ্লেন মার্টিন্স, কিয়ান নাসিরি, নামতে, রাজ বাসফোররা অনুশীলন করছেন। জাতীয় দল থেকে ফিরে ২৭ মার্চ বাকি ফুটবলাররা দলের সঙ্গে যোগ দেবেন।