Mohun Bagan: কামিংসদের ছুটি বাতিল, শুক্রবার থেকেই অনুশীলনে মোহনবাগান

ISL 2023-24, Mohun Bagan Super Giant: শুক্রবার থেকেই অনুশীলনে নামছে মোহনবাগান। হাতে যদিও এখন বেশ কিছুদিন সময় আছে সেমিফাইনালের। ২৩ তারিখ পরবর্তী ম্যাচ শুভাশিসদের। তার আগে প্রতিপক্ষকে টিভিতেই মেপে নেবেন হাবাস। ফুটবলারদের ছুটিও বাতিল করে দিয়েছেন বাগান কোচ। রবিবার পর্যন্ত ছুটি চেয়েছিলেন মুম্বই ম্যাচের গোলদাতা জেসন কামিংস আর আর্মান্দো সাদিকু। তাঁদের ছুটি বাতিল করে দিয়েছেন হাবাস।

Mohun Bagan: কামিংসদের ছুটি বাতিল, শুক্রবার থেকেই অনুশীলনে মোহনবাগান
Image Credit source: X
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 12:05 AM

কলকাতা: লিগ শিল্ড চ্যাম্পিয়ন হয়েছে মোহনবাগান। প্রথম বার এই খেতাব জয় করেছে সবুজ-মেরুন শিবির। এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার ছাড়পত্রও জোগার করে ফেলেছে মোহনবাগান। তবে এখনই সেলিব্রেশনে ভাসতে নারাজ বাগান শিবির। ত্রিমুকুট জয়ের সুযোগ বাগানের সামনে। আর তাতেই ফোকাস সবুজ-মেরুন ব্রিগেডের। তাই সেলিব্রেশন পর্ব আপাতত তুলে রাখছে মোহনবাগান। কোচ আন্তোনিও লোপেজ হাবাসেরও স্পষ্ট নির্দেশ। উচ্ছ্বাসে গা ভাসালে চলবে না।

শুক্রবার থেকেই অনুশীলনে নামছে মোহনবাগান। হাতে যদিও এখন বেশ কিছুদিন সময় আছে সেমিফাইনালের। ২৩ তারিখ পরবর্তী ম্যাচ শুভাশিসদের। তার আগে প্রতিপক্ষকে টিভিতেই মেপে নেবেন হাবাস। ফুটবলারদের ছুটিও বাতিল করে দিয়েছেন বাগান কোচ। রবিবার পর্যন্ত ছুটি চেয়েছিলেন মুম্বই ম্যাচের গোলদাতা জেসন কামিংস আর আর্মান্দো সাদিকু। তাঁদের ছুটি বাতিল করে দিয়েছেন হাবাস। শুক্রবার থেকেই সবাইকে অনুশীলনে নামতে হবে। স্পষ্ট নির্দেশ স্প্যানিশ কোচের।

এদিকে বহুপ্রতীক্ষিত লিগ শিল্ডের এখনও দেখা নেই। কোথায় আছে সেই ট্রফি বা শিল্ড তা কেউ জানেনা। সোমবার মোহনবাগান দল চ্যাম্পিয়ন হওয়ার পর ফুটবলাররা খালি হাতেই চলে যান টিম হোটেলে। আলাদা গাড়িতে যায় লিগ শিল্ড। বাগান সচিব দেবাশিস দত্তর যুক্তি, ‘প্রতি বারই চ্যাম্পিয়ন হওয়ার পর আমাদের ট্রফি আলাদা গাড়িতে যায়। এখনও আমাদের ম্যাচ শেষ হয়নি। সেলিব্রেশন পর্ব তাই তুলে রাখা হয়েছে। লিগ শিল্ড অনেক দামী। সমর্থকদের ভিড়ের মাঝখান দিয়ে গেলে ক্ষতি হওয়ার আশঙ্কা থাকে। মহমেডানের আই লিগের ট্রফি যেমন ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্লাবে সঠিক সময়ে শিল্ড আসবে। সমর্থকরাও দেখতে পারবে।’