KKR vs DC: ইডেনের বাইশগজে উল্টো স্রোত! দিল্লিকে ১৫৩ রানেই আটকে রাখল কেকেআর

IPL 2024, KKR vs DC: ইডেনে কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচেও তেমন কিছুই দেখার প্রত্য়াশা করা হচ্ছিল। তবে এই পিচে ব্যাটিংয়ে যে সমস্যায় পড়বে দিল্লির বিধ্বংসী ব্যাটিং লাইন আপ, আন্দাজ করা যায়নি। টস জিতে ব্যাটিং নিতে বিন্দুমাত্র দ্বিধা করেননি দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্থ। চোট সারিয়ে ফেরেন পৃথ্বী শ। স্বাভাবিক ভাবেই ব্যাটিং অর্ডারে নানা বদল করতে হয় দিল্লিকে।

KKR vs DC: ইডেনের বাইশগজে উল্টো স্রোত! দিল্লিকে ১৫৩ রানেই আটকে রাখল কেকেআর
Image Credit source: BCCI
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2024 | 9:24 PM

দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং আক্রমণ কতটা ভয়ঙ্কর, তা কারও অজানা নয়। তেমনই ইডেন গার্ডেন্সে গত কয়েক ম্যাচে চার-ছয়ের বন্যা দেখা গিয়েছে। গত ম্যাচের কথাই ধরা যাক। প্রথমে ব্যাট করে ২৬১ রান তুলেছিল কলকাতা নাইট রাইডার্স। সেই রান করেও জিততে পারেনি নাইটরা। অবিশ্বাস্য পারফর্ম করেছিল পঞ্জাব কিংস। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সর্বাধিক রান তাড়া করে জেতার রেকর্ড গড়েছিলেন বেয়ারস্টোরা।

ইডেনে কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচেও তেমন কিছুই দেখার প্রত্যাশা করা হচ্ছিল। তবে এই পিচে ব্যাটিংয়ে যে সমস্যায় পড়বে দিল্লির বিধ্বংসী ব্যাটিং লাইন আপ, আন্দাজ করা যায়নি। টস জিতে ব্যাটিং নিতে বিন্দুমাত্র দ্বিধা করেননি দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্থ। চোট সারিয়ে ফেরেন পৃথ্বী শ। স্বাভাবিক ভাবেই ব্যাটিং অর্ডারে নানা বদল করতে হয় দিল্লিকে।

শুরুটা ভালো না করতে পারায় চাপ বাড়ল দিল্লি মিডল অর্ডারেও। কেকেআর স্পিনাররা সেই চাপ আরও বাড়ান। বৈভব অরোরা, হর্ষিত রানা এবং মিচেল স্টার্ক ভরসা দেন। বিশেষ করে তরুণ দুই পেসারের কথাই বলতে হয়। মিডল ওভারে সেই চাপ বাড়ালেন বরুণ চক্রবর্তী, সুনীল নারিনরা। মিস্ট্রি স্পিনার বরুণ ৪ ওভারে মাত্র ১৬ রান দিয়ে ৩ উইকেট নেন। শেষ দিকে কুলদীপ যাদব ব্যাট হাতে রুখে না দাঁড়ালে দিল্লির স্কোর ১২০-র মধ্যেই হয়তো থমকে যেত। কুলদীপ যাদবের ব্যাটিং, কেকেআরের মিস ফিল্ড দিল্লিকে ১৫৩/৯ স্কোরে পৌঁছতে সহযোগিতা করে।