Ollie Pope ভিডিয়ো: সেকেন্ড স্লিপ-‘নো স্লিপ’! ইনিংসে আধডজন, ম্যাচে আটটি ক্যাচ ওলি পোপের

County Championship: কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে মুখোমুখি হয়েছিল সারে ও হ্যাম্পশায়ার। ওভালে অনুষ্ঠিত হয় ম্যাচটি। চার দিনের ম্যাচ। হ্যাম্পশায়ারকে ইনিংস ও ১১ রানে হারিয়েছে সারে। তবে ম্যাচে ফলের চেয়েও আকর্ষণীয় বিষয় হয়ে দাঁড়িয়েছে ওলি পোপের কারনামা। প্রথমে ব্যাট করে হ্যাম্পশায়ার। মাত্র ১৫১ রানেই অলআউট তারা। তিনটি করে উইকেট নিয়েছেন ড্যানিয়েল ওরাল, জর্ডন ক্লার্ক ও গাস অ্যাটকিনসন। জবাবে প্রথম ইনিংসে ৩৫৯ -র বিশাল স্কোর গড়ে সারে।

Ollie Pope ভিডিয়ো: সেকেন্ড স্লিপ-‘নো স্লিপ’! ইনিংসে আধডজন, ম্যাচে আটটি ক্যাচ ওলি পোপের
Image Credit source: X
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 7:40 PM

সেকেন্ড স্লিপ, নো স্লিপ! পরিস্থিতিটা যেন এমনই। হাতে যেন চুম্বক লাগিয়ে স্লিপে দাঁড়িয়েছিলেন ওলি পোপ। বল এসে তাঁর হাতে আটকে যাচ্ছিল বারবার। ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে এমনটাই দেখা গেল। রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে এমন একটা দৃশ্য দেখা গিয়েছে। ড্যারেল মিচেল একাই নিয়েছেন পাঁচটি ক্যাচ। তবে সেটা আউট ফিল্ডে। কোনও এক পজিশনে নয়। কাউন্টি ক্রিকেটে যা হল!

কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে মুখোমুখি হয়েছিল সারে ও হ্যাম্পশায়ার। ওভালে অনুষ্ঠিত হয় ম্যাচটি। চার দিনের ম্যাচ। হ্যাম্পশায়ারকে ইনিংস ও ১১ রানে হারিয়েছে সারে। তবে ম্যাচে ফলের চেয়েও আকর্ষণীয় বিষয় হয়ে দাঁড়িয়েছে ওলি পোপের কারনামা। প্রথমে ব্যাট করে হ্যাম্পশায়ার। মাত্র ১৫১ রানেই অলআউট তারা। তিনটি করে উইকেট নিয়েছেন ড্যানিয়েল ওরাল, জর্ডন ক্লার্ক ও গাস অ্যাটকিনসন। জবাবে প্রথম ইনিংসে ৩৫৯ -র বিশাল স্কোর গড়ে সারে।

দ্বিতীয় ইনিংসে ১৯৭ রানে শেষ সারে। বোলারদের পাশাপাশি বড় কৃতিত্ব প্রাপ্য় ওলি পোপের। প্রথম ইনিংসে দুটো ক্যাচ নিয়েছিলেন তিনি। দ্বিতীয় ইনিংসে আধডজন ক্যাচ নেন ওলি পোপ। মজার বিষয় এই আটটি ক্যাচই সেকেন্ড স্লিপে দাঁড়িয়ে! বলে এজ লাগছে, আর যেন পোপের হাতে গিয়েই পড়ছে। দেখে তেমনটাই মনে হচ্ছিল।