Tokyo Olympics 2020: টোকিও অলিম্পিকের টিকিট বাঙালি গল্ফার অনির্বাণের

গত রিও অলিম্পিকেও ভারতের হয়ে নেমেছিলেন অনির্বাণ। কিন্তু তেমন ছাপ রাখতে পারেননি। দ্বিতীয় অলিম্পিকে সেরা দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

Tokyo Olympics 2020: টোকিও অলিম্পিকের টিকিট বাঙালি গল্ফার অনির্বাণের
Tokyo Olympics 2020: টোকিও অলিম্পিকের টিকিট বাঙালি গল্ফার অনির্বাণের
Follow Us:
| Updated on: Jun 22, 2021 | 9:34 PM

নয়াদিল্লি: প্রত্যাশা ছিলই। তা-ই হল। টোকিও অলিম্পিকের (Tokyo Olympics) টিকিট পেয়ে গেলেন বাঙালি গল্ফার অনির্বাণ লাহিড়ী (Anirban Lahiri)। পেশাদার র‍্যাঙ্কিং অনুযায়ী মঙ্গলবারই গল্ফের যোগ্যতা অর্জনকারী প্লেয়ারদের নামের তালিকা প্রকাশ করেছে আন্তর্জাতিক অলিম্পিক কমিটি। ভারতীয় গল্ফার ৩৪০ নম্বরে রয়েছেন। তালিকার ৬০ নম্বরে রয়েছেন অনির্বাণ।

গত রিও অলিম্পিকেও ভারতের হয়ে নেমেছিলেন অনির্বাণ। কিন্তু তেমন ছাপ রাখতে পারেননি। দ্বিতীয় অলিম্পিকে সেরা দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। তিনি অবশ্য ভাবেননি শেষ মুহূর্তে অলিম্পিকে নামার সুযোগ পেয়ে যাবেন। খবর শুনে অনির্বাণ টুইট করেছেন, ‘শেষ মুহূর্তে টোকিও অলিম্পিকে সুযোগ পাওয়া আমার কাছে সেরা চমক। দেশের হয়ে আরও একবার অলিম্পিকে নামতে পারব, এর থেকে ভালো আর কী হতে পারে!’

ভারত থেকে আরও একজন গল্ফার টোকিও গেমসে যেতে পারেন। তিনি অদিতি অশোক। মেয়েদের গল্ফে তাঁরও র‍্যাঙ্কিং ভালো। তবে মেয়েদের গল্ফের তালিকা এখনও প্রকাশ করেনি আইওসি। ২৯ জুন পর্যন্ত অপেক্ষা করতে হবে অদিতিকে।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: বিপর্যস্ত টোকিও গেমসের বিতর্কের ঝলক