Manika Batra: সর্বভারতীয় টেবল টেনিস ফেডারেশনের টার্গেটে মনিকা, অসন্তোষ প্রকাশ হাইকোর্টের

বিচারপতি রেখা পল্লি বলেন, কোনও প্লেয়ারকে টার্গেট করা উচিত নয়। আর সেটা যদি হয়ে তা হলে বুঝতে হবে বিষয়টা গুরুতর সমস্যার।

Manika Batra: সর্বভারতীয় টেবল টেনিস ফেডারেশনের টার্গেটে মনিকা, অসন্তোষ প্রকাশ হাইকোর্টের
মনিকা বাত্রা (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2021 | 11:08 AM

নয়াদিল্লি: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) কোচ নিয়ে বিতর্কের জেরে এখনও জেরবার ভারতের টেবল টেনিস (Table Tennis) তারকা মনিকা বাত্রা (Manika Batra)। সর্বভারতীয় টেবল টেনিস ফেডারেশনের (Table Tennis Federation of India) তরফে মনিকাকে টার্গেট করা হচ্ছে। যে বিষয়ে দিল্লি হাইকোর্টের (Delhi High Court) তরফে তীব্র বিরক্তি প্রকাশ করা হয়েছে। বিচারপতি রেখা পল্লি বলেন, কোনও প্লেয়ারকে টার্গেট করা উচিত নয়। আর সেটা যদি হয়ে তা হলে বুঝতে হবে বিষয়টা গুরুতর সমস্যার।

উচ্চ আদালতে মনিকা একটি আবেদন করেছিলেন। আন্তর্জাতিক ইভেন্টে নির্বাচনের জন্য জাতীয় কোচিং ক্যাম্পে উপস্থিতি বাধ্যতামূলক করার নিয়ম বাতিল করার জন্য। হাইকোর্ট মনিকার সেই আবেদনের শুনানি করেছিল। উচ্চ আদালতের তরফে ২৩ সেপ্টেম্বর আন্তর্জাতিক ইভেন্টে নির্বাচনের জন্য জাতীয় কোচিং ক্যাম্পে উপস্থিতি বাধ্যতামূলক করে টিটিএফআই-এর নিয়ম স্থগিত করেছিল এবং কেন্দ্রকে ক্রীড়া সংস্থার বিরুদ্ধে মনিকার অভিযোগের তদন্ত করতে বলেছিল। মনিকার আইনজীবী জানান, মনিকার সঙ্গে আন্তর্জাতিক ফেডারেশনও অভিযুক্তের মতো আচরণ করছে।

হাইকোর্টে শুনানির সময় সিনিয়র অ্যাডভোকেট সচিন দত্ত, বাত্রার পক্ষে উপস্থিত হয়ে বলেছিলেন যে, মনিকা ফেডারেশনের টার্গেট হয়ে উঠেছে এবং আদালতের স্থগিতাদেশের পরেও তারা তাঁকে টার্গেট করছে। পুরো ব্যাপার নিয়ে তীব্র অসন্তোষ প্রকাশ করা হয়েছে দিল্লি হাইকোর্টের পক্ষ থেকে।

আরও পড়ুন: World Chess Championship: ‘কোনও টেনশন ছাড়াই বিশ্ব চ্যাম্পিয়নশিপের জন্য অপেক্ষায় আছি’: বিশ্বনাথন আনন্দ

আরও পড়ুন: T20 World Cup 2021: শোয়েব ভাইয়ের পরামর্শ নিয়ে ভারতের বিরুদ্ধে নেমেছিলাম, বলছেন শাহিন

আরও পড়ুন: T20 World Cup 2021: সেমিফাইনালে জেতাই কিন্তু শেষ নয়, বিশ্বজয়ের পথ এখনও বাকি: জিমি নিস্যাম