Mahindra XUV700: ‘হায়ার স্পেসিফিকেশন’- এর নতুন দুটো মডেল লঞ্চ হয়েছে মহিন্দ্রা XUV৭০০ রেঞ্জে

জানা গিয়েছে, মহিন্দ্রা XUV৭০০ গাড়ির A7 trim- এর দুটো নতুন MX এবং AX ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে।

Mahindra XUV700: 'হায়ার স্পেসিফিকেশন'- এর নতুন দুটো মডেল লঞ্চ হয়েছে মহিন্দ্রা XUV৭০০ রেঞ্জে
এই গাড়ির অন্যান্য ভ্যারিয়েন্ট আগেই লঞ্চ হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 5:09 PM

সদ্যই মহিন্দ্রা অ্যান্ড মহিন্দ্রা সংস্থা তাদের XUV৭০০ রেঞ্জের দুটো নতুন higher-spec ভ্যারিয়েন্টের কথা ঘোষণা করেছে। এর আগে মোট ১৭ট ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে। এবার সেই তালিকায় নাম জুড়ল এই নতুন দুই ভ্যারিয়েন্ট। জানা গিয়েছে, এবার নতুন করে XUV700 AX7 Luxury Diesel trim- এর একটি ম্যানুয়াল এবং একটি অটোম্যাটিক ভ্যারিয়েন্ট যুক্ত হয়েছে। মহিন্দ্রার এই নতুন দুটো ভ্যারিয়েন্টের গ্রাহকদের চাহিদার ফলেই লঞ্চ করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, আগের ভ্যারিয়েন্টের দাম ছিল ১৯,৯৯ লক্ষ টাকা। এবার নতুন ভ্যারিয়েন্টের দাম শুরু হচ্ছে ২২.৮৯ লক্ষ টাকা থেকে (এক্স শোরুম দিল্লি)।

জানা গিয়েছে, মহিন্দ্রা XUV৭০০ গাড়ির A7 trim- এর দুটো নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে। এর সঙ্গে রয়েছে ম্যানুয়াল গিয়ারবক্স এবং অটোম্যাটিন ট্রান্সমিশন। আগামী ৭ অক্টোবর সকাল ১০টা থেকে এই দুই নতুন ভ্যারিয়েন্টের বুকিংশুরু হবে। মহিন্দ্রা XUV৭০০ গাড়ির A7 trim- এর যে দুটো নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ, সেখানে পেট্রোল এবং ডিজেল দুই ভার্সানই রয়েছে। পেট্রোল ভার্সানের গাড়িতে একটি ২ লিটারের mStallion turbocharged পেট্রোল ইঞ্জিন রয়েছে। এর সাহায্যে ১৯৭ bhp এবং ৩৮০ Nm শক্তি উৎপন্ন হয়। এখানে রয়েছে একটি ৬-স্পিড ম্যানুয়াল এবং একটি ৬-স্পিড অটোম্যাটিক torque converter gearbox।

অন্যদিকে, ডিজেল ভ্যারিয়েন্টে রয়েছে ২.২ লিটারের ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিন আসলে চার সিলিন্ডার যুক্ত একটি mHawk অয়েল বার্নার। এর সাহায্যে বেস MX ভ্যারিয়েন্টে ১৫৩ bhp এবং ৩৬০ Nm শক্তি উৎপন্ন হয়। এর সঙ্গে রয়েছে ৬-স্পিড ম্যানুয়াল স্ট্যান্ডার্ড গিয়ারবক্স। আর AX ভ্যারিয়েন্টে ১৮২ bhp এবং ৪২০ Nm শক্তি উৎপন্ন হয়। এই ৪২০ Nm আবার ৬-স্পিড অটোম্যাটিক torque converter- এর সাহায্যে ৪৫০ Nm পর্যন্ত আবড়ানো সম্ভব।

মহিন্দ্রা XUV700 – এ নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে MX এবং AX ট্রিম অপশনে। প্রথম ভ্যারিয়েন্টে কেবলমাত্র একটি ম্যানুয়াল ট্রান্সমিশন রয়েছে। এর পেট্রোল ইঞ্জিনের দাম ১১,৯৯ লক্ষ টাকা। আর ডিজেল ইঞ্জিনের দাম ১২,৪৯ লক্ষ টাকা। এর পাশাপাশি AX সিরিজে AX3, AX5 এবং AX7 এই তিনটি ভ্যারিয়েন্ট রয়েছে। তিনটির ক্ষেত্রেই পেট্রোল এবং ডিজেল ইঞ্জিনের অপশন রয়েছে। এছাড়াও রয়েছে ম্যানুয়াল এবং অটোম্যাটিক ট্রান্সমিশন বেছে নেওয়ার সুযোগ। পেট্রোল মডেলের দাম ১৩.৯৯ লক্ষ টাকা থেকে ২০.৯৯ লক্ষ টাকার মধ্যে। আর ডিজেল ভার্সানের দাম ১৪.৫৯ লক্ষ টাকা থেকে ২২.৮৯ লক্ষ টাকার মধ্যে।

আরও পড়ুন- Ola Electric Scooter: ফের শুরু হচ্ছে প্রি-বুকিং, কোথায় কীভাবে বুকিং করবেন?

আরও পড়ুন- Tata Punch: ভারতে কবে লঞ্চ হতে চলেছে টাটা পাঞ্চ মাইক্রো এসইউভি?