এবার ‘খাকি’ Ola S1 Pro-র আগমন দেশে, দাম ও ফিচার একই, তবে সংখ্যায় কম, জলদি করুন…

Ola S1 Pro ইলেকট্রিক স্কুটারের একটি Khaki Freedom Edition লঞ্চ হল ভারতে। আগের অন্যান্য মডেলের মতো নতুন কালার মডেলটির দাম ও ফিচার একই রয়েছে। এই এডিশনের মাত্র 1947টি মডেল বাজারে ছাড়ছে ওলা। তাই জলদি অর্ডার করলেই কিনতে পারবেন।

এবার 'খাকি' Ola S1 Pro-র আগমন দেশে, দাম ও ফিচার একই, তবে সংখ্যায় কম, জলদি করুন...
Ola S1 Pro খাকি এডিশনের মাত্র 1947টা মডেল লঞ্চ করা হচ্ছে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 8:19 AM

Ola S1 Pro ইলেকট্রিক স্কুটার বিবিধ কালার অপশন উপলব্ধ রয়েছে বাজারে। তারপরেও সংস্থাটি বিশেষ বিশেষ ইভেন্টে এই বিদ্যুচ্চালিত স্কুটারের নতুন কালার এডিশন নিয়ে আসে। চলতি বছরেই হোলির সময় একটি গেরুয়া মডেল লঞ্চ করা হয়েছিল। আর এবার স্বাধীনতা দিবসে একটা খাকি রঙের S1 Pro লঞ্চ করেছে Ola। তবে এটিও লিমিটেড এডিশন, কেবল মাত্র 1947 খাকি মডেল বাজারে ছাড়ছে ওলা ইলেকট্রিক। তাই, যত দ্রুত বুকিং করবেন, তত দ্রুতই আপনার বাড়িতে পৌঁছবে ওলা S1 Pro-র খাকি এডিশন। দেরি করলেই বড় মিস! প্রসঙ্গত, 15 অগস্ট ছিল ওলা ইলেকট্রিকের প্রথম বর্ষপূর্তি। আর সেই দিনই নতুন খাকি মডেলটি নিয়ে এল সংস্থা।

কয়েক দিন আগেই ওলা ইলেকট্রিকের সিইও ভাবিশ আগরওয়াল ট্যুইট করে জানিয়েছিলেন যে, 15 অগস্ট তার সংস্থা ‘সবথেকে সবুজ ইভি‘ নিয়ে হাজির হবে। যদিও ইঙ্গিতপূর্ণ সেই পোস্টে এর বেশি জানানো হয়নি। এখন হোলির সময় গেরুয়া মডেল এবং স্বাধীনতা দিবসে খাকি মডেল মিলিয়ে Ola S1 Pro স্কুটারটির একাধিক কালার ভ্যারিয়েন্ট হয়ে গেল। সেই তালিকায় রয়েছে, মার্শমেলো, নিও মিন্ট, জেট ব্ল্যাক, পোর্সেলেন হোয়াইট, লিক্যুইড সিলভার, ম্যাট ব্ল্যাক, কোরাল গ্ল্যাম, অ্যানথ্রাসাইট গ্রে, গেরুয়া এবং খাকি।

Ola S1 Pro: খাকি মডেলের দাম

2021 সালে যখন এই S1 Pro স্কুটারটি লঞ্চ করা হয়, তখন তার দাম রাখা হয়েছিল 1.29 লাখ টাকা। চলতি বছরের মে মাসে এই স্কুটারের দামই বাড়িয়ে 1.39 লাখ টাকা করে Ola। নতুন খাকি মডেলের দামও এই একই রেখেছে সংস্থাটি। এদিকে আবার S1 মডেলটিকেও নতুন করে ভারতে লঞ্চ করেছে ওলা। আর তার দাম রাখা হয়েছে 99,000 টাকা।

Ola S1 Pro: স্পেসিফিকেশন, ফিচার

ওলা ইলেকট্রিকের এই S1 Pro স্কুটারের ARAI-সার্টিফায়েড রেঞ্জ হল 185 কিলোমিটার, যা একবার চার্জেই মিলবে। যদিও রাইডিং স্টাইল এবং সর্বোপরি রাস্তার পরিস্থতি অনুযায়ী এউ রেঞ্জ ওঠানামা করতে পারে। স্কুটারটির সর্বাধিক স্পিড 115 Kmph। সংস্থার তরফে দাবি করা হয়েছে মাত্র 3 সেকেন্ডের মধ্যেই 0-100 kmph অ্যাক্সিলারেট করতে সক্ষম স্কুটারটি। এদিকে S1 Pro-র ব্যাটারি মাত্র 18 মিনিটের চার্জেই 75Km রেঞ্জ দিতে সক্ষম। সম্পূর্ণ চার্জ হতে স্কুটারটি প্রায় সাড়ে ছয় ঘণ্টা সময় নিয়ে নেয়।

এই ই-স্কুটারে রয়েছে টুইন-পড হেডলাইট আপ ফ্রন্ট, অ্যাপ্রন মাউন্টেড স্লিম LED ইন্ডিকেটর, বডি কালার্ড ফ্রন্ট ফেন্ডার, কার্ভড সাইড প্যানেল এবং একটি স্লিক LED টেললাইট। আন্ডার-সিট স্টোরেজ কম্পার্টমেন্ট 36 লিটারের এবং তা এতটাই প্রশস্ত যে দুটি হেলমেট সেখানে খুব সহজেই ফিট হয়ে যাবে। নর্ম্যাল, স্পোর্ট, হাইপার এবং নতুন একটি ইকো মোডও রয়েছে স্কুটারটিতে।

7 ইঞ্চির TFT ডিসপ্লে রয়েছে Ola S1 Pro স্কুটারে, যা নেভিগেশন-সহ যাবতীয় প্রয়োজনীয় নথি ডিসপ্লে করতে পারবে। অন্যান্য গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যের মধ্যে এতে রয়েছে হিল অ্যাসিস্ট, ভয়েস অ্যাসিস্ট, কল অ্যালার্ট, মেসেজ অ্যালার্ট, জিপিএস, ব্লুটুথ কানেক্টিভিটি, প্রক্সিমিটি লক/আনলক, রিমোট বুট লক এবং ক্রুজ় কন্ট্রোল।