লঞ্চের আগেই ৪০ লক্ষ প্রি-রেজিস্ট্রেশন! FAU-G নিয়ে উন্মাদনা তুঙ্গে

নতুন বছরের শুরুতেই টুইট করে বলিউড অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছিলেন, ২৬ জানুয়ারি ভারতে লঞ্চ হবে FAU-G।

লঞ্চের আগেই ৪০ লক্ষ প্রি-রেজিস্ট্রেশন! FAU-G নিয়ে উন্মাদনা তুঙ্গে
এর আগে গত বছর ডিসেম্বরে nCore Games জানিয়েছিল, FAU-G রিলিজ হতে চলেছে এই খবর প্রকাশ্যে আসার পরই ২৪ ঘণ্টার মধ্যে গুগল প্লে-তে ১০ লক্ষ লোক প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন।

প্রজাতন্ত্র দিবসে ভারতে রিলিজ হচ্ছে FAU-G। ভারতের নিজস্ব নির্মিত এই ভিডিয়ো গেম নিয়ে ইতিমধ্যেই গেমারদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। আর তারই প্রভাব পড়েছে গেমের প্রি-রেজিস্ট্রেশনে। লঞ্চের আগেই চার মিলিয়ন অর্থাৎ ৪০ লক্ষ লোক FAU-G-র জন্য প্রি রেজিস্ট্রেশন করেছেন। গত ১৪ জানুয়ারি একটি সাক্ষাৎকারে একথা জানিয়েছে গেমের ডেভেলপিং সংস্থা nCore Games। এর আগে গত বছর ডিসেম্বরে nCore Games জানিয়েছিল, FAU-G রিলিজ হতে চলেছে এই খবর প্রকাশ্যে আসার পরই ২৪ ঘণ্টার মধ্যে গুগল প্লে-তে ১০ লক্ষ লোক প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন।

নতুন বছরের শুরুতেই টুইট করে বলিউড অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছিলেন, ২৬ জানুয়ারি ভারতে লঞ্চ হবে FAU-G। টুইটে অক্ষয় লিখেছিলেন, “দেশের ভিতরে হোক বা সীমান্তে, সব সমস্যায় হাজির ভারতের বীররা। তাঁরা ভয়ডরহীন এবং একত্রিত নিরাপত্তারক্ষী। আমাদের FAU-G।“

মূলত গালওয়ান ভ্যালিতে  চিন-ভারত সংঘাতের পরেই ভারতে বহু চিনা অ্যাপ বন্ধ করে দেওয়া হয়। তার মধ্যে অন্যতম জনপ্রিয় অ্যাপ ছিল গেমিং অ্যাপ পাবজি। ভারত সরকারের রোষে পরে এই চিনা গেমিং অ্যাপ। এরপরই ‘আত্মনির্ভর ভারত’-এর ভাবনার উপর ভিত্তি করে নতুন গেম FAU-G বানিয়েছে nCore Games। তবে গুগল প্লে স্টোরে এই গেমিং অ্যাপের প্রি-রেজিস্ট্রেশন শুরু হলেও আইওএস ইউজাররা কীভাবে এই গেমিং অ্যাপ ব্যবহার করতে পারবেন তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে লঞ্চের দিন থেকেই গুগল প্লে স্টোরে অ্যানড্রয়েড ইউজারদের জন্য পাওয়া যাবে এই গেম।

Click on your DTH Provider to Add TV9 Bangla