Battlegrounds Mobile India: জুলাই আপডেটের সমস্যা সমাধানে নতুন ‘Patch’ রিলিজ করেছে গেমিং সংস্থা

জানা গিয়েছে, যখন প্লেয়াররা গেমের নতুন সিজন খেলতে যাচ্ছেন, সেই সময় বেশ কিছু ডিভাইস হঠাৎ শাট ডাউন হয়ে যাচ্ছে। এই সমস্যা সমাধানে নতুন patch রিলিজ করেছে গেমিং সংস্থা।

Battlegrounds Mobile India: জুলাই আপডেটের সমস্যা সমাধানে নতুন 'Patch' রিলিজ করেছে গেমিং সংস্থা
জুলাই আপডেটের ফলে যেসব সমস্যা দেখা দিয়েছে, তার সমাধানে নতুন 'প্যাচ' রিলিজ করেছে গেমিং সংস্থা।

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে জুলাই আপডেট যুক্ত হওয়ার পর থেকেই বিভিন্ন সমস্যা দেখা দিয়েছে। এবার শোনা গিয়েছে যে, গেম খেলতে গিয়ে নতুন করে আরও কিছু সমস্যার সম্মুখীন হয়েছেন গেমাররা। অনেকেই অভিযোগ জানিয়েছেন যে, প্লেয়াররা ইউনিকর্ন সেটের আউটফিট পরে গেম খেলা শুরু করলেই জনপ্রিয় এই ব্যাটেল রয়্যাল গেম মেন লোডিং স্ক্রিনেই আটকে যাচ্ছে। আবার অনেক গেমার বলেছেন, গেম খেলতে খেলতে আচমকা শাট ডাউন হয়ে যাচ্ছে গেম। তবে সম্প্রতি শোনা গিয়েছে, এই সমস্যার সমাধান করতে পেরেছেন গেমিং কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, যখন প্লেয়াররা গেমের নতুন সিজন খেলতে যাচ্ছেন, সেই সময় বেশ কিছু ডিভাইস হঠাৎ শাট ডাউন হয়ে যাচ্ছে। অন্যদিকে, এই গেমে টেসলা ইলেকট্রিক গাড়ির যে ফিচার যুক্ত হয়েছে, তার আওয়াজ নিয়েও সমস্যা দেখা দিয়েছে। এছাড়াও নতুন Mission Ignition মোডেও বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে বলে জানিয়েছেন গেমাররা। তবে জানা গিয়েছে, ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের সব সমস্যার সমাধান কাজ শুরু করেছেন গেমিং কর্তৃপক্ষ। কিছু সমস্যার সমাধানও হয়েছে। একটি server patch- এর মাধ্যমে এইসব সমস্যার সমধান করা হচ্ছে।

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের জুলাই আপডেটে এই গেমে যুক্ত হয়েছিল বেশ কিছু নতুন ফিচার। তার মধ্যে ছিল Mission Ignition মোড, টেসলা গাড়ি, ইন-গেম গিগা ফ্যাক্টরি এবং সেমি ট্রাক। এছাড়াও ছিল ইউনিকর্ন-সেট আউটফিট, লগ-ইন রিওয়ার্ড, ইউসি (ইন-গেম কারেন্সি) ফিচার। আর এইসব ফিচারের ক্ষেত্রেই দেখা দিয়েছিল বিভিন্ন সমস্যা। কখনও গেম শাট ডাউন হয়ে যাচ্ছিল। কখনও বা মেন স্ক্রিনে লোডিংয়ের সময় আটকে যাচ্ছিল গেম।

গত ২ জুলাই ভারতে আনুষ্ঠানিক ভাবে রিলিজ হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম। লঞ্চের আগে থেকেই এই গেম নিয়ে গেমারদের মধ্যে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। গেম রিলিজের পরও উন্মাদনা কমেনি। বরং ক্রমশ জনপ্রিয় হচ্ছে এই ব্যাটেল রয়্যাল মোবাইল গেম। লঞ্চের প্রথম সপ্তাহের মধ্যেই ৩৪ মিলিয়নের বেশি প্লেয়ার গুগল প্লে স্টোর থেকে এই গেম ডাউনলোড করেছিলেন। ভারতে আপাতত কেবলমাত্র অ্যানড্রয়েড ইউজারদের জন্য এই গেম লঞ্চ হয়েছে।

আরও পড়ুন- ভারতে রি-স্টক হয়েছে সোনির গেমিং কনসোল পিএস৫, কবে থেকে শুরু প্রি-বুকিং?

Click on your DTH Provider to Add TV9 Bangla