ভারতে রি-স্টক হয়েছে সোনির গেমিং কনসোল পিএস৫, কবে থেকে শুরু প্রি-বুকিং?

সোনির অফিশিয়াল ওয়েবসাইট ShopAtSC এবার পিএস৫ রি-স্টকের খবর প্রকাশ করায় এবং সেখানেই প্রি-বুকিং শুরু হচ্ছে শুনে কিছু আশান্বিত হয়েছেন ভারতের গেমাররা।

ভারতে রি-স্টক হয়েছে সোনির গেমিং কনসোল পিএস৫, কবে থেকে শুরু প্রি-বুকিং?
সোনির নেক্সট জেনারেশন গেমিং কনসোল প্লেস্টেশন ৫।

সোনির নেক্সট জেনারেশন গেমিং কনসোল প্লেস্টেশন ৫ পুনরায় ভারতে ‘স্টক’ হয়েছে। এ যাবৎ যতবারই সোনির এই গেমিং কনসোল রি-স্টক হয়েছে, কোনওবারই খুব সহজে তা পাননি গেমাররা। কখনও রি-স্টক বিক্রি শুরু কয়েক সেকেন্ডের মধ্যেই গেমিং কনসোল ‘আউট অফ স্টক’ হয়ে গিয়েছে। বেশ কিছু ওয়েবসাইটে ‘কামিং সুন’ থেকে সরাসরি ‘আউট অফ স্টক’- এর বার্তা দেখাতে বাধ্য হয়েছেন কর্তৃপক্ষ। লঞ্চের পর থেকেই বিপুল চাহিদা রয়েছে সোনির এই প্লেস্টেশন ৫- এর। আর সবসময়ই চাহিদার তুলনায় পিএস৫ গেমিং কনসোলের যোগান কম। এমনকি নির্মাণ সংস্থাই খোদ জানিয়েছে যে, ২০২২ সাল পর্যন্ত ভারতে প্লেস্টেশন ৫- এর আকাল থাকবে।

বিগত বেশ কয়েকবার নিরাশ হয়েছেন গেমাররা। প্রতিবারই সোনির প্লেস্টেশন ৫ আউট অফ স্টক হওয়ার পর আগামী রি-স্টকের জন্য অপেক্ষা করেছেন তাঁরা। অবশেষে এবার তাঁদের অপেক্ষার পালা শেষ। দীর্ঘ প্রতীক্ষার অবসানের পর আবার সোনির পিএস ৫ রি-স্টক হওয়ার খবর পাওয়া গিয়েছে। আগামী ২৬ জুলাই থেকে এই গেমিং কনসোলের প্রি-বুকিং শুরু হবে। এবার সোনি সেন্টারের তরফে জানানো হয়েছে যে, তাদের অফিশিয়াল ওয়েবসাইটে অর্থাৎ ShopAtSC- এই ওয়েবসাইটে ২৬ জুলাই দুপুর ১২টা থেকে পিএস৫ গেমিং কনসোলের প্রি-বুকিং শুরু হবে। উল্লেখ্য, অ্যামাজন এবং রিলায়েন্সের সাইটে পিএস৫ নিয়ে কোনও উল্লেখ না থাকলেও ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ওয়াবসাইটে ‘কামিং সুন’ অপশন রাখা হয়েছে সোনির নেক্সট জেনারেশন গেমিং কনসোল প্লেস্টেশন ৫- এর জন্য।

সোনির অফিশিয়াল ওয়েবসাইট ShopAtSC এবার পিএস৫ রি-স্টকের খবর প্রকাশ করায় এবং সেখানেই প্রি-বুকিং শুরু হচ্ছে শুনে কিছু আশান্বিত হয়েছেন ভারতের গেমাররা। অনেকেই আশা করছেন, আগের বারের মতো এবার হয়তো প্রি-বুকিং শুরুর কয়েক সেকেন্ডের মধ্যেই আর আউট অফ স্টক হয়ে যাবে না সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫। কিংবা ‘কামিং সুন’ থেকে সরাসরি ‘আউট অফ স্টক’ জোনে চলে যাবে না এই গেমিং কনসোল।

আরও পড়ুন- পুরুষদের চেয়ে মহিলারা কেরিয়ার হিসেবে গেমিংকেই পছন্দ করছেন, জানাচ্ছে সমীক্ষা

Click on your DTH Provider to Add TV9 Bangla