পোকেমন গো গেমের শক্তিশালী পলকিয়া ধরবেন কীভাবে? জেনে নিন

পলকিয়া গেমের অন্যতম বিরল এবং সবচেয়ে শক্তিশালী পোকেমন। পোকেমন গো-তে পলকিয়াকে ধরা খুব সহজ কাজ নয় কারণ পোকেমনকে বনের মধ্যে খুঁজে পাওয়া যায় না।

পোকেমন গো গেমের শক্তিশালী পলকিয়া ধরবেন কীভাবে? জেনে নিন
পোকেমন গো

বিশ্বের সর্বাধিক জনপ্রিয় মোবাইল গেমগুলির মধ্যে Pokemon Go অন্যতম। এর সাফল্যের পেছনের কারণ হল, এই গেমপ্লে বাড়ির অন্দরে ও বাড়ির বাইরেও বিভিন্ন ধরনের পোকেমন ধরার জন্য নিজের পছন্দের জায়গাগুলি সিলেক্ট করতে পারেন। পাহাড়, বন, কারখানার মধ্য নির্দিষ্ট শক্তিশালী পোকেমন ধরার জায়গা খুঁজে নিতে পারেন। এই গেমের লক্ষ্য হল, মানুষকে সচেতন ও সক্রিয় করে তোলা। অন্যান্য গেমের মতো এই গেম একেবারেই এক নয়। রাস্তায়, পাহাড়ে, কাজের জায়গায় সর্বত্র হাঁটাচলার মধ্যে দিয়ে এই দুরন্ত গেম খেলা যায়। এই গেমের অন্যতম বিরল এবং সবচেয়ে শক্তিশালী পোকেমন হল লেজেন্ডারি ড্রাগন এবং জলের মতো স্বচ্ছ্ব পোকেমন পালকিয়া।

পোকেমন গো গেমে পলকিয়া কীভাবে ধরবেন?

পলকিয়া গেমের অন্যতম বিরল এবং সবচেয়ে শক্তিশালী পোকেমন। পোকেমন গো-তে পলকিয়াকে ধরা খুব সহজ কাজ নয় কারণ পোকেমনকে বনের মধ্যে খুঁজে পাওয়া যায় না। আপনি ভাগ্যবান হলে পালকিয়া আপনার শহরের আশেপাশে বা রেইড বস ব্যাটেলে উপস্থিত হতে পারে। ২০১৯ সালে পোকেমন গেমপ্লেতে পলকিয়ার প্রথম আত্মপ্রকাশ ঘটেছিল। পোকেমন গো নির্মাণকারীরা দাবি করেছিল, যে খেলোয়াড়দের রেইড বস ব্যাটেলে পলকিয়াকে খুঁজে বের করে পরাস্ত করতে পারে, তাহলে তাঁরা পরাজয় মেনে নেবেন। পাশাপাশি এও বলে দেওয়া হয় যে এই শক্তিশালী পলকিয়াকেক ধরার জন্য ১০ জনের একটি দল গঠন করে খেলা উচিত। গেমের অন্যতম শক্তিশালী পোকেমনকে ধরার জন্য দলবদ্ধবাবেই খেলা প্রয়োজন।

আরও পড়ুন: Battlefield 2042: ১২৮ জন খেলোয়াড়ের শূন্যস্থান পূরণে এই গেমে ব্যবহার হতে পারে AI Bots

পলকিয়াকে হারাতে আপনাকে এবং আপনার দলকে ড্রাগন ধরণের পোকেমন ব্যবহার করতে হবে, কারণ এগুলিই পলকিয়ার বিরুদ্ধে একমাত্র কার্যকর পোকেমন। পলকিয়া প্রচন্ড শক্তিশালী হওয়ায় পলকিয়াকে পরাজিত করার আগে সেটি খুঁজে বের করতে হবে। তবে তার আগে আপনি ও আপনার দলের সব সদস্যকে আগে পলকিয়াকে খুঁজে বের করতে হবে । ধরার পরও পালকিয়াকে পরাজিত করা সম্ভব হয় না, আবার সেটি নাগালের বাইরে চলে যায়, ধরে রাখার কোনও গ্যারান্টিই নেই। এই পোকেমনকে পরাজিত করার সর্বোত্তম উপায় হ’ল পলকিয়া দুর্বলতাকে স্বীকৃতি দেওয়া এবং এটি হারাতে আপনার দলের সদস্যদের সঙ্গে কৌশল করে এগোতে হবে।

Click on your DTH Provider to Add TV9 Bangla