ভারতে লঞ্চ হয়েছে ইনফিনিক্স নোট ১০ সিরিজের দু’টি মডেল, দেখে নিন এইসব ফোনের ফিচার-দাম

ইনফিনিক্স নোট ১০ এবং নোট ১০ প্রো--- দু'টি মডেলের ব্যাটারিই ৫০০০mAh। 

ভারতে লঞ্চ হয়েছে ইনফিনিক্স নোট ১০ সিরিজের দু'টি মডেল, দেখে নিন এইসব ফোনের ফিচার-দাম
ছবি প্রতীকী।

ভারতে লঞ্চ হয়েছে ইনফিনিক্স নোট ১০ এবং ইনফিনিক্স নোট ১০ প্রো, এই দু’টি ফোন। ‘অ্যাফোর্ডেবল’ রেঞ্জের এই স্মার্টফোনগুলিতে গেমিং ফোকাসড প্রসেসর এবং মাল্টি রেয়ার ক্যামেরা সেটআপও রয়েছে। ইনফিনিক্স নোট ১০ মডেলে রয়েছে Helio G85 প্রসেসর। অন্যদিকে, ইনিফিনিক্স নোট ১০ প্রো মডেলে রয়েছে MediaTek Helio G95 প্রসেসর। এছাড়া ইনফিনিক্স নোট ১০ মডেলে ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। আর ইনিফনিক্স নোট ১০ প্রো ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের রেয়ার মেন ক্যামেরা। দু’টি মডেলের ব্যাটারিই ৫০০০mAh।

ভারতে এই ফোনের দাম

ইনিফিনিক্স নোট ১০ মডেলের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। অন্যদিকে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মডেলের দাম ১১,৯৯৯ টাকা। ১৩ জুন থেকে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে এই ফোনের বিক্রি শুরু হবে। এই ফোন ৭ ডিগ্রি বেগুনি, ৯৫ ডিগ্রি কালো এবং পান্না সবুজ… এই তিনটি রঙে পাওয়া যাবে।

ইনফিনিক্স নোট ১০ প্রো মডেলের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। ১৩ জুন থেকে ফ্লিপকার্টে এই ফোনের জন্য প্রি-অর্ডার দেওয়া সম্ভব। ৭ ডিগ্রি বেগুনি, ৯৫ ডিগ্রি কালো এবং নর্ডিক সিক্রেট— এই তিনটি রঙে পাওয়া যাবে।

ইনফিনিক্স নোট ১০ এবং নোট ১০ প্রো, দুই মডেলের বিভিন্ন ফিচার

১। দু’টি মডেলেই রয়েছে অ্যানড্রয়েড ১১ বেসড XOS ৭.৬ সফটওয়্যার।
২। দুই মডেলেই রয়েছে ৬.৯৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার ফ্লুইড ডিসপ্লে।
৩। সিনেম্যাটিক ডুয়াল স্পিকার রয়েছে এই দুই ফোনে।
৪। ইনফিনিক্স নোট ১০ প্রো ফোনের কোয়াড ক্যামেরা সেটআপে ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স রয়েছে।
৫। ইনফিনিক্স নোট ১০ ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবুং ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স রয়েছে।
৬। দুটো ফোনেই রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

আরও পড়ুন- ১০ জুন ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি, লঞ্চের আগে প্রকাশ হল ফোনের সম্ভাব্য দাম এবং ডিজাইন