Oppo Enco Air 2: ওপ্পো এনকো এয়ার ২- নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন ভারতে লঞ্চ হয়েছে, দেখুন দাম ও ফিচার

Oppo Enco Air 2: ওপ্পো (Oppo) সংস্থার অনলাইনের স্টোরের (Oppo Online Store) পাশাপাশি ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট (Flipkart) থেকে কেনা যাবে এই ইয়ারবাডস (Oppo Enco Air 2 TWS Earbuds)।

Oppo Enco Air 2: ওপ্পো এনকো এয়ার ২- নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন ভারতে লঞ্চ হয়েছে, দেখুন দাম ও ফিচার
ওপ্পো এনকো এয়ার ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 6:20 PM

ওপ্পো কে১০ ফোনের সঙ্গেই ভারতে লঞ্চ হয়েছে চিনের সংস্থা ওপ্পোর নতুন ইয়ারবাডস ওপ্পো এনকো এয়ার ২ (Oppo Enco Air 2)। এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস (true wireless stereo earbuds) একটি IPX4 রেটিং প্রাপ্ত গ্যাজেট। এখানে (Oppo Enco Air 2 TWS) রয়েছে ব্লুটুথ ভি৫.২ কানেক্টিভিটি। ওপ্পো সংস্থার দাবি, ২৪ ঘণ্টার জন্য প্লেব্যাক সাপোর্ট দেবে এই ইয়ারবাডস। ভারতে ওপ্পো এনকো এয়ার ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম ২৪৯৯ টাকা। কালো এবং সাদা রঙে ভারতে লঞ্চ হয়েছে এই ইয়ারবাডস। ওপ্পো সংস্থার অনলাইনের স্টোরের পাশাপাশি ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে এই ইয়ারবাডস। জানুয়ারি মাসে প্রথম এই ইয়ারবাডস লঞ্চ হয়েছিল চিনে।

ওপ্পো এনকো এয়ার ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন

১। এই ইয়ারবাডসে রয়েছে ১৩.৪ এমএম কম্পোজিট টাইটানাইজড ডায়াফ্রাম ড্রাইভার। এছাড়াও এখানে রয়েছে একটি translucent লিড ডিজাইন।

২। ওপ্পো এনকো এয়ার ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস একটি IPX4 রেটিং প্রাপ্ত ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ জলে এই ইয়ারবাডস নষ্ট হবে না।

৩। ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি রয়েছে এই ইয়ারবাডসে। এর সাহায্যে গেম খেলার সময় লো ল্যাটেন্সি সাপোর্ট থাকে।

৪। HeyMelody অ্যাপের সাপোর্ট রয়েছে ওপ্পোর এই নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে। অ্যানড্রয়েড ফোনের সঙ্গে ইয়ারবাডস যুক্ত থাকলে এই অ্যাপের সাপোর্ট পাওয়া সম্ভব। জানা গিয়েছে, এই HeyMelody অ্যাপের সাহায্যে ইউজাররা এনকো লাইভ সাউন্ড এফেক্ট, firmware আপডেট এবং ইয়ারবাডসগুলো কন্ট্রোল কয়ার বা নিয়ন্ত্রণে রাখার সুবিধা পাবেন।

৫। একবার চার্জ দিলে অন্তত ৪ ঘণ্টা পর্যন্ত ওপ্পো এনকো এয়ার ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে চার্জ থাকবে। এই ইয়ারফোনে রয়েছে একটি ২৭ এমএএইচ ব্যাটারি রয়েছে। চার্জিং কেস সমেত একটি ৪৪০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ২৪ ঘণ্টা পর্যন্ত এই ইয়ারবাডস প্লেব্যাক টাইম দিতে পারে বলে জানিয়েছে ওপ্পো সংস্থা। টাইপ- সি ইউএসবি পোর্ট দিয়ে এই ইয়ারফোনে চার্জ দেওয়া সম্ভব হবে। ওপ্পো সংস্থা জানিয়েছে এই ইয়ারফোনে একবার পুরো চার্জ দিতে ১.৫ ঘণ্টা সময় লাগবে। আর চার্জিং কেস সমেত এই ইয়ারবাডসে চার্জ দিতে সময় লাগবে ২ ঘণ্টা।

৬। ওপ্পো এনকো এয়ার ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোনে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স নয়েজ ক্যানসেলেশন ফিচার রয়েছে। চারপাশের অতিরিক্ত আওয়াজ এড়ানোর ক্ষেত্রে এই ফিচার সাহায্য করে। ওপ্পোর এই ইয়ারবাডসে রয়েছে Flash Connect ফিচার রয়েছে যার সাহায্যে কুইক কানেকশন সম্ভব।

আরও পড়ুন- How To Activate Facebook Protect: এখনই ফেসবুক প্রোটেক্ট অন করুন, না হলে লক হতে পারে আপনার অ্যাকাউন্ট!