ভারতে লঞ্চ হল Realme TechLife Watch SZ100, এই স্মার্টওয়াচের দাম কত?

Realme TechLife Watch SZ100: ভারতে এই স্মার্টওয়াচের দাম ২৪৯৯ টাকা। আগামী ২২ মে থেকে বিক্রি শুরু হবে। Realme-র ওয়েবসাইট এবং Flipkart থেকে কেনা যাবে।

ভারতে লঞ্চ হল Realme TechLife Watch SZ100, এই স্মার্টওয়াচের দাম কত?
ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমির নতুন স্মার্টওয়াচ Realme TechLife Watch SZ100।
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 8:48 PM

ভারতে নতুন Smartwatch লঞ্চ করেছে Realme সংস্থা। সম্প্রতি Realme Narzo 50 5G এবং Realme Narzo 50 Pro 5G ফোনের সঙ্গে ভারতে লঞ্চ হয়েছে Realme TechLife Watch SZ100। আদতে এটি একটি Fitness Band। তবে Smartwatch-এর আদলেই লঞ্চ হয়েছে Realme TechLife Watch SZ100। Realme সংস্থার নিজস্ব সফটওয়্যারের সাহায্যে পরিচালিত হবে এই Smartwatch। একগুচ্ছ Health and Fitness Tracking ফিচার রয়েছে এখানে। এছাড়াও Realme TechLife Watch SZ100-তে রয়েছে একটি body temperature sensor। যে দামে এই Smartwatch লঞ্চ হয়েছে সেখানে এই ফিচার সচরাচর লক্ষ্য করা যায় না। তবে Realme-র নতুন Smartwatch-র এই ফিচার রয়েছে। এছাড়াও এই Smartwatch-এ রয়েছে একটি আয়তাকার ডায়াল এবং কার্ভড ডিসপ্লে। এর ফলে প্রিমিয়াম লুক পেয়েছে এই Smartwatch। দুটো রঙে, Lake Blue এবং Magic Grey-তে লঞ্চ হয়েছে এই Smartwatch। এখানে রয়েছে সিলিকন স্ট্র্যাপ। একাধিক রঙে সিলিকন স্ট্র্যাপ রয়েছে এই Smartwatch-এ।

Realme TechLife Watch SZ100- এর দাম ভারতে কত?

ভারতে Realme TechLife Watch SZ100- এর দাম ২৪৯৯ টাকা। আগামী ২২ মে থেকে এই Smartwatch-এর বিক্রি শুরু হবে। Realme-র ওয়েবসাইট এবং Flipkart থেকে এই Realme TechLife Watch SZ100 কেনা যাবে।

Realme TechLife Watch SZ100- এর বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশনগুলো দেখে নিন একনজরে

রিয়েলমির এই স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৬৯ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে। ১১০টিরও বেশি ওয়াচ ফেসের সাপোর্ট রয়েছে এখানে। এর মধ্যে সবকটিই ক্সটোমাইজেবল। অর্থাৎ ইউজার নিজের পছন্দমতো বেছে নিতে পারবেন। Realme TechLife Watch SZ100- রিয়েলমির এই স্মার্টওয়াচে যে সমস্ত হেলথ ফিচার রয়েছে সেগুলি হল- হার্ট রেট মনিটরিং, ব্লাড অক্সিজেন মনিটরিং, বডি টেম্পারেচার মনিটরিং এবং স্লিপ মনিটরিং ফিচার। রিয়েলমি সংস্থা জানিয়েছে তাদের এই স্মার্টওয়াচে যে বডি টেম্পারেচার ফিচার রয়েছে তার সাহায্যে ত্বকের উষ্ণতা বা তাপমাত্রা পরিমাপ করা সম্ভব। তবে কোনও মেডিক্যাল ডিভাইসের পরিবর্ত হিসেবে কিন্তু এর ব্যবহার চলবে না।

২৪টি স্পোর্টস মোড রয়েছে Realme TechLife Watch SZ100 স্মার্টওয়াচে। সেই তালিকায় walking, running, cycling, football, yoga এবং dancing রয়েছে। এছাড়াও যে সমস্ত ফিচার এই স্মার্টওয়াচে রয়েছে সেগুলি হল music control, camera control, timer, alarm clock, weather information, flashlight এবং finding the phone ফিচার। রিয়েলমির এই স্মার্টওয়াচ একটি IP68 রেটিং প্রাপ্ত water and dust resistance ডিভাইস। অর্থাৎ জল বা ধুলোয় এই স্মার্টওয়াচ নষ্ট হবে না। একবার চার্জ দিলে ১২ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকবে বলে দাবি করেছে রিয়েলমি সংস্থা।