Samsung Galaxy Tab A8: স্যামসাং গ্যালাক্সির এই ট্যাব দেখা গিয়েছে Geekbench এবং Bluetooth SIG সাইটে

এই ট্যাবে সম্ভাব্য কী কী ফিচার থাকতে পারে, দেখে নিন।

Samsung Galaxy Tab A8: স্যামসাং গ্যালাক্সির এই ট্যাব দেখা গিয়েছে Geekbench এবং Bluetooth SIG সাইটে
একনজরে দেখে নিন এই ট্যাবের সম্ভাব্য বিভিন্ন ফিচার।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 8:02 AM

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৮ দেখা গিয়েছে Geekbench এবং Bluetooth SIG, এই দুই সাইটে। শোনা যাচ্ছে, স্যামসাংয়ের এই ট্যাবে থাকতে পারে ওয়াই-ফাই এবং LTE মডেল। Geekbench listing থেকে জানা গিয়েছে যে, স্যামসাং গ্যালাক্সি এ৮ ট্যাবে Unisoc প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে এও জানা গিয়েছে যে, স্যামসাংয়ের এই আসন্ন ট্যাব পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১ সফটওয়ারের সাহায্যে। এছাড়াও বলা হচ্ছে যে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৮ মডেলে থাকতে পারে একটিই রেয়ার ক্যামেরা সেনসর। এই ট্যাবের পিছনের অংশে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ট্যাবে থাকতে পারে ৭০৪০mAh ব্যাটারি।

Geekbench listing- এ বলা হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৮ ট্যাব দু’টি মডেলে লঞ্চ হতে পারে। সেগুলি হল যথাক্রমে- Wi-Fi (SM-X200) এবং LTE (SM-X205)। এই ট্যাবে থাকতে পারে Unisoc T৬১৮৮ অক্টা-কোর প্রসেসর। ৩ জিবি র‍্যাম এবং অ্যানড্রয়েড ১১- র সাহায্যে পরিচালিত হয় এই ট্যাব। অন্যদিকে আবার স্যামসাংয়ের এই ট্যাবের SM-X২০৫ মডেল নম্বর দেখা গিয়েছে Bluetooth SIG সাইটে। তবে মডেল নম্বর ছাড়া এই সাইটে স্যামসাংয়ের গ্যালাক্সি এ৮ ট্যাব সম্পর্কে আর কোনও তথ্য পাওয়া যায়নি। শুধুমাত্র জানা গিয়েছে যে, এই ট্যাবে ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি থাকতে পারে।

প্রসঙ্গত উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এ৮ ট্যাবের লঞ্চ বা ফিচার প্রসঙ্গে স্যামসাং কর্তৃপক্ষ আনুষ্ঠানিক ভাবে এখনও কিছুই ঘোষণা করেননি। কিন্তু  91Mobiles এই ট্যাবের সম্ভাব্য কিছু ফিচার ফাঁস করেছে। সেখানে বলা হয়েছে, স্যামসাংয়ের এই ট্যাবে ১০.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও থাকবে পারে একটি ৮ মেগাপিক্সেলের মেন রেয়ার ক্যামেরা সেনসর, কোয়াড স্পিকার এবং আরও অনেক কিছু। এই স্পিকারে ডলবি অ্যাটমোস সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ট্যাবে ৩.৫ মিলিমিটারের একটি অডিয়ো জ্যাক এবং ৭০৪০mAh ব্যাটারি থাকতে পারে। স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৮ ওয়াই-ফাই এবং এলটিই, এই দুই মডেলে লঞ্চ হতে পারে। কবে এই ট্যাব লঞ্চ হবে, তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি।

আরও পড়ুন- Beats Fit Pro: নতুন ইয়ারবাডস লঞ্চ করেছে অ্যাপেল, রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার

আরও পড়ুন- HTC True Wireless Earbuds Plus: ৮৬ ঘণ্টা পর্যন্ত চলবে এই হেডফোন, এমনই দাবি করল এইচটিসি, বিস্তারিত জেনে নিন… 

আরও পড়ুন- Facebook Smartwatch: আসছে ফেসবুকের স্মার্টওয়াচ, তাতে থাকছে সেলফি ক্যামেরা ছাড়াও আরও নানান বৈশিষ্ট্য…