মাছের পেটে হুইস্কির বোতল! তাও আবার সিল করা… দেখুন Viral Video

মাছের পেটে কীভাবে হুইস্কির বোতল ঢুকল, তাও আবার সিল না খোলা সেটা এখনও জানা সম্ভব হয়নি।

মাছের পেটে হুইস্কির বোতল! তাও আবার সিল করা... দেখুন Viral Video
মাছের পেট থেকে বেরলো মুখ না খোলা হুইস্কির বোতল।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 6:14 PM

মাছের পেটে হুইস্কির বোতল পেয়েছেন এক মৎস্যজীবী। সেই বোতল আবার ছিল সিল করা। অর্থাৎ খোলা হয়নি। এমন মাছ জালে ওঠায় কার্যত দিন বদলে গিয়েছে ওই মৎস্যজীবীর। এরকম চমক পাবেন তা কখনই ভাবেননি তিনি। রূপকথার গল্পের মতো এ যাত্রায় মাছের পেট থেকে মণি-মানিক্য না জুটলেও একটা না খোলা হুইস্কির বোতল পেয়েছেন ওই মৎস্যজীবী। প্রাথমিক ভাবে টিকটকে ভাইরাল হয়েছিল এই ভিডিয়ো। পরে ইউটিউবেও ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো।

ভিডিয়োতে দু’জন মৎস্যজীবীকে দেখা গিয়েছে। তাদের মধ্যেই একজন মাছ কাটছিলেন। পেটের অংশ কাটার পরই চমকে ওঠেন তিনি। তারপর দেখেন একটা মুখ সিল করা হুইস্কির বোতল রয়েছে মাছের পেটে। কোথা থেকে ওই দুই মৎস্যজীবী এই মাছ ধরেছেন তা অবশ্য জানা যায়নি। তবে যেখান থেকেই এই পেল্লাই মাছ ওই মৎস্যজীবেদের জালে ধরা পড়ুক না কেন, শেষ পর্যন্ত লাভ হয়েছে ওই দুই যুবকেরই।

দেখুন মাছের পেট কেটে না খোলা হুইস্কির বোতল উদ্ধারের ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, সমুদ্রের উপর ভেসে রয়েছে একটি বোট। তার উপরেই রয়েছেন এই দুই মৎস্যজীবী। একটি টেবিলের উপর মাছটিকে কাটছেন এক মৎস্যজীবী। তার পিছনে দাঁড়িয়ে রয়েছেন আর একজন। আশপাশ থেকে কয়েকজন মিলে গোটা ঘটনার ভিডিয়ো করছিলেন। মাছের পেট থেকে হুইস্কির বোতল খুঁজে পাওয়ায় অবাক হয়ে গিয়েছেন সকলেই।

কিন্তু মাছের পেটে কীভাবে হুইস্কির বোতল ঢুকল, তাও আবার সিল না খোলা সেটা এখনও জানা সম্ভব হয়নি। নেটিজ়েনদের অনেকের অবশ্য অনুমান, হয়তো কোনওভাবে কারও হাত থেকে মুখ বন্ধ এই হুইস্কির বোতল পড়ে গিয়েছিল জলে। তারপর কোনওভাবে বোতলে কাছে মাছটি কিংবা মাছের কাছে বোতলটি পৌঁছে যায়। কিছু বুঝতে না পেরে বোতলটি গিলে নিয়েছিল ওই মাছটি। আর সেই মাছটিই শিকার করেছিলেন এই দুই মৎস্যজীবী। তাই তার পেটের ভিতর থেকে একদম অক্ষত অবস্থায় উদ্ধার হয়েছে না খোলা ওই হুইস্কির বোতল।

আরও পড়ুন- Viral Video: বিয়ে করতে বসে পুরুতের কাছে বকা খেলেন বর! কিন্তু কেন? দেখুন মজার ভিডিয়ো