Viral Video: হায় রে ফ্যাশন! শেষে কিনা জুতোর ডিজ়াইনে ফণা তুলে রয়েছে কোবরা

Snake Shoes Viral Video: এমন জুতো জোড়া পাওয়া গেল যেগুলির সামনের দিকটা লম্বা কোবরার ফণা তুলে থাকার মতোই। প্রাথমিক ভাবে এই ভিডিয়োটি দেখে আপনি বিভ্রান্ত হতে পারেন। ভাবতে পারেন, এগুলি সত্যিই হয় তো সাপ। কিন্তু তা নয়। এগুলি আসলে জুতোই।

Viral Video: হায় রে ফ্যাশন! শেষে কিনা জুতোর ডিজ়াইনে ফণা তুলে রয়েছে কোবরা
সাপ নাকি জুতো, সত্যিই বোঝা মুশকিল!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2023 | 12:40 PM

সময় যত এগিয়েছে, ফ্যাশন ততই অন্যরকম হয়েছে। আর হালফিলের ফ্যাশন কোন জায়গায় পৌঁছে গিয়েছে, তার ঝলক সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিটা মুহূর্তে আমরা দেখতে পাই। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে একজন মডেল টেবিল ক্লথ পরে র‌্যাম্পে হাঁটছেন। আসলে সেই টেবিল ক্লথ ছিল মডেলের স্কার্টেরই অংশবিশেষ। যখন তিনি সেই স্কার্ট থুড়ি টেবিল ক্লথ নিয়ে মঞ্চের দিকে এগিয়ে গেলেন, দেখা গেল এঁটে থালা-বাসন, খাবার-দাবার সবই সেই পোশাকে চিপকে গিয়েছে। এই ভিডিয়ো দেখে নেটিজ়েনদের অনেকেই ‘একটু বেশিই বাড়াবাড়ি’ বলেছেন। তবে যে যাই বলুক না কেন, ফ্যাশানিস্তারা তর্ক করবেন কীভাবে উদ্ভট ফ্যাশন, ডিজ়াইনারদের শৈল্পিক অভিব্যক্তির প্রকাশ করে। তেমনই এক অদ্ভুত ফ্যাশন দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিয়োতে এক ব্যক্তিকে দেখা গিয়েছে, যাঁর জুতো জোড়ায় ফণা বের করে রয়েছে কোবরা!

হায় রে ফ্যাশন! এ কেমন ফ্যাশন! শেষে কি না, এমন জুতো জোড়া পাওয়া গেল যেগুলির সামনের দিকটা লম্বা কোবরার ফণা তুলে থাকার মতোই। প্রাথমিক ভাবে এই ভিডিয়োটি দেখে আপনি বিভ্রান্ত হতে পারেন। ভাবতে পারেন, এগুলি সত্যিই হয় তো সাপ। কিন্তু তা নয়। এগুলি আসলে জুতোই।

ছোট্ট ক্লিপটি প্রথমে টিকটকে শেয়ার করা হয়েছিল। সেখানেই ভয়ঙ্কর ভাইরাল হয়েছিল। পরবর্তীতে তা টুইটারে ভাইরাল পোস্ট নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়। প্রতিবেদনটি লেখার সময় এই ভিডিয়োর ভিউ প্রায় 25,000 হতে চলল। প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখে কমেন্ট ও লাইক করেছেন।

নেটিজ়েনরা মজাদার সব মন্তব্যও করেছেন এই ভিডিয়ো দেখে। একজন লিখেছেন, “নোজ় পিকার বুট।” আর একজন যোগ করলেন, “ওয়াক দ্য ওয়াক অ্যান্ড টক দ্য টক!” অনেকে আবার জানিয়েছেন যে, ভিডিয়োটি দেখার পর তাঁরা ভয় পেয়েছিলেন। কেউ কেউ আবার বলেছেন, “জুতোগুলি দেখতে জঘন্য।” তবে অনেকে আবার এটিকে ‘সাপ জুতো’ নামও দিয়ে দিয়েছেন।