Viral Video: কোলের শিশু পড়ল জলে, দিব্যি কাটল সাঁতার, ভিডিয়ো দেখে হতচকিত সকলে

Baby Swimming Viral Video: একটি 8 মাসের শিশুকে সাঁতার শেখানোর জন্য সোজা পুলে ফেলে দেওয়া হল। ভাবছেন তো এমন কী করে সম্ভব? তবে আপনাকে বলি এমনটি অসম্ভবও নয়। বাস্তবে এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Viral Video: কোলের শিশু পড়ল জলে, দিব্যি কাটল সাঁতার, ভিডিয়ো দেখে হতচকিত সকলে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 3:50 PM

Latest Viral Video: আপনার ছোট 2 বছরের শিশুকে একটু বেশিক্ষণ জল ঘাঁটতে দেখলে আপনি চিন্তিত হয়ে পড়েন। ভাবেন এই বুঝি ঠান্ডা লেগে জ্বর চলে আসবে। সেখানে একটি 8 মাসের শিশুকে (Baby) সাঁতার শেখানোর জন্য সোজা পুলে ফেলে দেওয়া হল। ভাবছেন তো এমন কী করে সম্ভব। তবে আপনাকে বলি এমনটি অসম্ভবও নয়। বাস্তবে এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হয়েছে। যা দেখলে আপনি চমকে উঠবেন। যেখানে একটি 8 মাসের ছোট শিশুকে সুইমিং পুলে (Swimming Pool) ফেলে দেওয়া হল। কারণ সে ওই বয়সে সাঁতার শিখবে। কথায় আছে, জলে না নামলে কেউ সাঁতার শেখে না। এই প্রচলিত কথাটিই বাস্তবে করে দেখিয়ে দিল 8 মাসের খুদেটি। এই ভিডিয়োটি দেখার পরে একবার হলেও আপনার মনে প্রশ্ন আসবে এটিকে দক্ষতা বলবেন নাকি অলৌকিক ঘটনা বলবেন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলা পুলের বাইরে থেকে একটি ছোট শিশুকে সরাসরি জলে ফেলে দিচ্ছেন। তারপর সে নিজেই খুব ধীরে-ধীরে জলের অনেক ভিতরে চলে যায়। তারপর সেই মহিলা হাতের ইশারায় শিশুটিকে ডাকতে শুরু করে এবং শিশুটিও উঠে এসে জলের উপর ভাসতে থাকে। তখন আপনার একবার হলেও মনে হবে শিশুটি ডুবে যাবে। মহিলাটি তখন তাকে আদর করে তুলে নেয়। সুইমিং পুলের বাইরে দাঁড়িয়ে কেউ এই দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন। তিনি এবং আশপাশে দাঁড়ানো কয়েকজনকে এই কাজে বেশ উৎসাহ দিতে শোনা যাচ্ছে। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে। এই ঘটনা দেখে বিস্মিত হয়েছেন অধিকাংশ নেটিজ়েন।

এই ভিডিয়োটি @perspectivewow নামে একটি অ্যাকাউন্ট থেকে টুইটারে শেয়ার করা হয়েছে। পোস্টের ক্য়াপশনে লিখেছেন, “সাঁতার প্রশিক্ষক শিশুটিকে শেখাচ্ছেন, কীভাবে সাঁতার কাটতে হয়।” এখনও পর্যন্ত ভিডিয়োটি 1.4 মিলিয়ন ভিউ পেয়েছে। আর 14 লাখ মানুষ লাইক করেছেন। অনেকে কমেন্টে তাদের মতামতও প্রকাশ করেছেন। কেউ বলেছেন, “আমি দেখেই চমকে উঠলাম। তবে এটি একদিকে ভাল যে, শিশুরা প্রতিকূল পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করার সাহস পাবে।”