Alipurduar: ডুয়ার্স-ভুটান ঘোরা আরও সস্তা, ৯৯৯ টাকার ভাল প্যাকেজ আনল প্রশাসন

Alipurduar: এ দিন, জেলাশাসক আর বিমলা আনুষ্ঠানিকভাবে এই প্যাকেজ ট্যুরের উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন বক্সা ব্যাঘ্র প্রকল্পের আধিকারিকরা। এ প্রসঙ্গে ইস্টার্ন ডুয়ার্স ট্যুরিজম ডেভেলপমেন্ট সোসাইটির সম্পাদক বিশ্বজিত সাহা বলেন, "এটা প্রশাসনের ভাল উদ্যেগ। ভাল পদক্ষেপ। এই প্যাকেজ ট্যুর ইস্টার্ন ডুয়ার্সে বিপ্লব আনবে।"

Alipurduar: ডুয়ার্স-ভুটান ঘোরা আরও সস্তা, ৯৯৯ টাকার ভাল প্যাকেজ আনল প্রশাসন
নতুন কী উদ্যোগ নিল প্রশাসনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2024 | 3:26 PM

আলিপুরদুয়ার: পুজো এসে গিয়েছে। হাতে আর কয়েকটা দিন বাকি। এই সময় অনেকেই ঘুরতে যান পাহাড়ে। আর পুজোর মুখেই জেলা প্রশাসন ও বেসরকারি ট্যুরিজম সংস্থা নিল বড় উদ্যোগ। আলিপুরদুয়ারে এই প্রথম পর্যটকদের জন্য চালু হল ডুয়ার্স দর্শন বাস। রবিবার মাদারিহাট থেকে এই বাস পরিষেবা চালু হয়েছে।

ডুয়ার্স দর্শন বাসের খুঁটিনাটি

জানা যাচ্ছে, প্রতিদিনই চলবে এই বাস। মাদারিহাট থেকে পর্যটকদের নিয়ে বাসটি বেশ কয়েকটি পর্যটনস্থল ঘুরবে।এককথায় পর্যটকদের জন্য প্যাকেজ ট্যুর।

কোন-কোন জায়গা ঘুরবে বাসটি?

জয়গাঁ,ভুটান,রাজাভাতখাওয়া,সিকিয়াঝোরা সর্বত্র ঘুরে পর্যটকদের স্থান গুলি দেখাবে। তার বদলে দিতে হবে মাত্র ৯৯৯টাকা।

এ দিন, জেলাশাসক আর বিমলা আনুষ্ঠানিকভাবে এই প্যাকেজ ট্যুরের উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন বক্সা ব্যাঘ্র প্রকল্পের আধিকারিকরা। এ প্রসঙ্গে ইস্টার্ন ডুয়ার্স ট্যুরিজম ডেভেলপমেন্ট সোসাইটির সম্পাদক বিশ্বজিত সাহা বলেন, “এটা প্রশাসনের ভাল উদ্যেগ। ভাল পদক্ষেপ। এই প্যাকেজ ট্যুর ইস্টার্ন ডুয়ার্সে বিপ্লব আনবে।” জেলাশাসক আর বিমলা বলেন,”এই প্যাকেজ ট্যুর চালু হল। বহু এলাকা দেখতে পারবেন পর্যটকরা। বহু পর্যটক আসবেন বলে আমাদের ধারনা।”