Alipurduar: টাকা নয়, মাথায় বন্দুক ঠেকিয়ে বেছে-বেছে লুঠ দামি মদ, তারপর যা হল…

Alipurduar: জানা যাচ্ছে, আলিপুরদুয়ারের ফালাকাটায় একটি সরকারি লাইসেন্সপ্রাপ্ত মদের দোকানে মদ লুঠের ঘটনা ঘটেছে। তবে ঘটনার এক ঘণ্টায় পুলিশি তৎপরতায় লুট হওয়া মদ সহ ধরা পড়ে তিন দুষ্কৃতী। যদিও লুঠের কাজে ব্যবহার করা গাড়িটি এখনো উদ্ধার হয়নি।

Alipurduar: টাকা নয়, মাথায় বন্দুক ঠেকিয়ে বেছে-বেছে লুঠ দামি মদ, তারপর যা হল...
মদ উদ্ধারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 11:56 AM

আলিপুরদুয়ার: ছিনতাইয়ের ঘটনা এ রাজ্যে নতুন নয়। কখনও টাকা কখনও আবার সোনার গহনা লুঠ হয়েছে। তবে এবার কিন্তু সোনা বা টাকা নয়। লুঠ হল মদ। লক্ষ টাকার দামি মদ লুঠ করার ঘটনা ঘটল আলিপুরদুয়ারের ফালাকাটায়। জানা গিয়েছে, নৈশ প্রহরীর মাথায় বন্দুক দেখিয়ে তারপর তাঁকে বেঁধে রেখে বেছে বেছে দামি মদের কার্টুন গাড়ি বোঝাই করে নিয়ে পালানোর চেষ্টা দুষ্কৃতীদের।

জানা যাচ্ছে, আলিপুরদুয়ারের ফালাকাটায় একটি সরকারি লাইসেন্সপ্রাপ্ত মদের দোকানে মদ লুঠের ঘটনা ঘটেছে। তবে ঘটনার এক ঘণ্টায় পুলিশি তৎপরতায় লুট হওয়া মদ সহ ধরা পড়ে তিন দুষ্কৃতী। যদিও লুঠের কাজে ব্যবহার করা গাড়িটি এখনো উদ্ধার হয়নি।

পুলিশ সূত্রে খবর, ধৃত রঞ্জিত বর্মণ, আব্দুল আজিজ ও মজিবুল মহম্মদকে আলিপুরদুয়ার জেলা আদালতে পেশ করে দশ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ওই ঘটনা নিয়ে এদিন সন্ধ্যা সাতটা নাগাদ ফালাকাটা থানায় এক সাংবাদিক বৈঠকে জয়গাঁর অতিরিক্ত পুলিশ সুপার মানবেন্দ্র দাস বলেন “পুলিশ দ্রুত পদক্ষেপ করায় লুঠের এক ঘণ্টার মধ্যেই সবকিছু কিনারা করা সম্ভব হয়েছে। আপাতত তিন জনকে গ্রেফতার করে রিমান্ডে আনা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।”