Bankura Mysterious Death: দগ্ধ হয়ে মৃত্যু তরুণীর, ঝলসে গিয়েছে স্বামীর দেহের কিছুটা অংশও! তা নিয়েই দুই পরিবারের মধ্যে ধুন্ধুমার

Bankura Mysterious Death: ঘটনাস্থলে ২ পরিবারের মধ্যে ব্যাপক বচসা। ধুন্ধুমারে আহত ৬। পরিস্থিতি সামলাতে এলাকায় সোনামুখী থানার পুলিশ।

Bankura Mysterious Death: দগ্ধ হয়ে মৃত্যু তরুণীর, ঝলসে গিয়েছে স্বামীর দেহের কিছুটা অংশও! তা নিয়েই দুই পরিবারের মধ্যে ধুন্ধুমার
বাঁকুড়ার তরুণীর রহস্যমৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 10:50 AM

বাঁকুড়া: দাম্পত্য কলহের জের। বাঁকুড়ার কোন্দলহাটিতে তরুণীর রহস্যমৃত্যু। গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা তরুণীর। স্ত্রীকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম স্বামীও। দাবি শ্বশুরবাড়ির। দীর্ঘদিন ধরে নির্যাতনের জেরেই এই পরিণতি। অভিযোগ তরুণীর পরিজনের। ঘটনাস্থলে ২ পরিবারের মধ্যে ব্যাপক বচসা। ধুন্ধুমারে আহত ৬। পরিস্থিতি সামলাতে এলাকায় সোনামুখী থানার পুলিশ। আহতরা ভর্তি সোনামুখী গ্রামীণ হাসপাতালে। মৃতের নাম শ্রাবণী বাউড়ি (২৫)।

পুলিশ সূত্রে জানতে পারা যায় , বোন্দলহাটি গ্রামের শ্রাবণী সঙ্গে বছর পাঁচেক আগে রামপুর গ্রামের বাপির বিয়ে হয়। তাঁদের এক আড়াই বছরের কন্যা সন্তান রয়েছে। মাঝেমধ্যেই স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা হত। তা মিটেও যেত।  তবে এবার সেই গন্ডগোল মৃত্যুর কারণ হয়ে দাঁড়াবে তা ভেবে উঠতে পারেননি কেউ।

বৃহস্পতিবার শ্রাবণীকে তাঁর শ্বশুরবাড়ি থেকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। শ্বশুরবাড়ির দাবি, শ্রাবণী স্বামীর সঙ্গে ঝামেলা করে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। বাপিরও শরীরের একাংশ ঝলসে গিয়েছে। সেক্ষেত্রে শ্বশুরবাড়ির দাবি, শ্রাবণীকে বাঁচাতে গিয়েই অগ্নিদগ্ধ হয়েছেন স্বামী।

প্রতিবেশীরাই দু’জনকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। শুক্রবার ভোররাতে শ্রাবণী বাউড়ির মৃত্যু হয়। স্বামী এই মুহূর্তে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই খবর বোন্দলহাটি গ্রামে শ্রাবণীর বাপের বাড়িতে পৌঁছলে পরিবারের সদস্যরা শ্বশুরবাড়িতে যান। তখনই দুই পক্ষের মধ্যে প্রথমে বচসা শুরু হয়। যা শেষমেশ হাতাহাতিতে পরিণত হয় । খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় সোনামুখী থানার পুলিশ।

পুলিশের সামনেও দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয় । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। উভয়পক্ষের ছয় জন আহত হন । আহতরা সোনামুখী গ্রামীণ হাসপাতালে ভর্তি রয়েছেন এবং একজনকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Maldah TMC Leader Gun Firing: টিপ করেই গুলি, মালদায় প্রকাশ্যে বন্দুক চালানো প্র্যাকটিস করছেন তৃণমূল নেতা! ছবি প্রকাশ্যে