Anubrata Mondal News: ইনি অনুব্রত লাইট! বাতাসা বিলি হলেই পিঠে পড়বে চড়াম চড়াম: দিলীপ

দিলীপ রায়ের হুঁশিয়ারি, 'যদি ইলামবাজারের বুকে কেউ কুচুর কুচুর করে, কেউ গুড়-বাতাসা বিলি করতে চায় তাহলে তার পিঠে চড়াম চড়াম পড়বে, আমরা কথা দিচ্ছি'।

TV9 Bangla Digital

| Edited By: সৌরভ পাল

Aug 13, 2022 | 8:11 PM

বীরভূম: আবার পিঠে ‘চড়াম চড়াম’ পড়ার নিদান। নিদান দিলেন বীরভূমের ইলামবাজারের তৃণমূল নেতা দিলীপ রায়। তৃণমূলের নিচু স্তরের নেতা। রাখির দিন অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পরই জেলায় জেলায় গুড়-বাতাসা বিলি করার কর্মসূচি পালন করছে বিজেপি। সেই কর্মসূচি চলে ইলামবাজারেও। তাতেই দিলীপ রায়ের হুঁশিয়ারি, ‘যদি ইলামবাজারের বুকে কেউ কুচুর কুচুর করে, কেউ গুড়-বাতাসা বিলি করতে চায় তাহলে তার পিঠে চড়াম চড়াম পড়বে, আমরা কথা দিচ্ছি’।

প্রথমে পার্থ চট্টোপাধ্যায়, তারপরে বীরভূমের বাহুবলী অনুব্রত মণ্ডল। তৃণমূলের এই দুই দাপুটে নেতার গ্রেফতারিতে কার্যতই বড় ধাক্কা খেয়েছে দল। এই মুহূর্তে এক-একটি সাবধানী পদক্ষেপ নিচ্ছে ঘাসফুল শিবির। যে কোনও রকমের দুর্নীতির ক্ষেত্রেই ‘জিরো টলারেন্স’ নীতি নিয়েই চলতে চাইছে তৃণমূল। কিন্তু শীর্ষ নেতৃত্বের কথা তৃণমূল স্তরের নেতাদের কানে পৌঁছাচ্ছে কোথায়? গতকালও বিজেপির মিছিলকে কেন্দ্র করে বিরোধীদের ‘মাজা ভাঙার’ নিদান দেন বীরভূমের আরেক নেতা ত্রিদিব ভট্টাচার্য। বিতর্ক শুরু হয় রাজনৈতিক মহলে। তার রেশ কাটতে না কাটতেই ফের দিলীপ রায়ের বিতর্কিত মন্তব্য।

হুমকি-হুঁশিয়ারিকে অস্ত্র করে শুধু শাসকদলই নয়, ফ্রন্টফুটে গেরুয়া শিবিরও। টাকা দিয়ে তৃণমূল নেতাদের চাকরি পাইয়ে দেওয়ার প্রতিবাদ করতে গিয়ে আমজনতাকে শাসকদলের নেতাদের ‘টুঁটি চেপে টাকা আদায়ের’ পরামর্শ দেন বাঁকুড়ার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। বিরোধী শিবিরের নেতার এই মন্তব্য অত্যন্তই ‘উস্কানিমূলক’, দাবি তৃণমূল নেতা শ্যামল সাঁতরার। যদিও ‘টুঁটি চেপে টাকা আদায়ের’ নিদানকে কোনওভাবেই উস্কানিমূলক বলে মানতে নারাজ বিজেপি বিধায়ক। হুমকি, হুঁশিয়ারির রাজনীতিকে ‘সস্তার রাজনীতি’ ছাড়া আর অন্যকিছু ভাবতেই পারছেন না সিপিএম নেতা শতরূপ ঘোষ। শতরূপের কথায়, ‘এরা সবাই ফুটো মাস্তান। কোনও কিছু করার ক্ষমতা নেই। ঠিক যেমন একসময় অনুব্রত মণ্ডল পুলিশের গাড়িতে বোম মারার কথা বলেছিলেন। এইসব কথা বলেই ১০ বছর ধরে পশ্চিম বাংলার বড় মাফিয়া ডন ছিলেন অনুব্রত।’

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla