Birbhum: কেষ্টর গ্রেফতারি প্রতিবাদ! সময় হলে বিরোধীদের ‘দেখে নেওয়ার’ হুমকি তৃণমূল নেতার গলায়

Birbhum: ইতিমধ্যে বিতর্কিত মন্তব্য করে নাম জড়িয়েছে রামপুরহাটের তৃণমূল নেতা ত্রিদিব ভট্টাচার্য, ইলামবাজারের দুলাল রায়ের। আর এবার শনিবার বিকেলে দুবরাজপুরে প্রতিবাদী মিছিলে এক প্রকার হুংকার দিতে শোনা গেল দুবরাজপুর পুরসভার চেয়ারম্যান পীযূষ পান্ডেকে।

Birbhum: কেষ্টর গ্রেফতারি প্রতিবাদ! সময় হলে বিরোধীদের 'দেখে নেওয়ার' হুমকি তৃণমূল নেতার গলায়
পীযূষ পাণ্ডে
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 13, 2022 | 7:36 PM

বীরভূম: ইডি-সিবিআই ইস্যুতে রাজ্যজুড়ে পথে নেমেছে তৃণমূল। মূলত, দলের ছাত্র-যুবরা ময়দানে নেমে এই কর্মসূচি পালন করছে শুক্র ও শনিবার। তাঁদের বক্তব্য ইডি-সিবিআই নিরপেক্ষ তদন্ত করুক। শুধু কলকাতায় নয়, জেলায়-জেলায় পথে নেমেছে তৃণমূল। বীরভূমেও শুরু হয়েছে প্রতিবাদ মিছিল। আর এই বিক্ষোভ মিছিলে একাধিক বিতর্কিত মন্তব্য করতে শোনা গিয়েছে তৃণমূল নেতাদের।

ইতিমধ্যে বিতর্কিত মন্তব্য করে নাম জড়িয়েছে রামপুরহাটের তৃণমূল নেতা ত্রিদিব ভট্টাচার্য, ইলামবাজারের দুলাল রায়ের। আর এবার শনিবার বিকেলে দুবরাজপুরে প্রতিবাদী মিছিলে এক প্রকার হুংকার দিতে শোনা গেল দুবরাজপুর পুরসভার চেয়ারম্যান পীযূষ পাণ্ডকে। অনুব্রত গ্রেফতার হতেই জেলায়-জেলায় বিরোধীদের উচ্ছ্বাসকে কটাক্ষ করে বলেন, ‘গত দু’দিন ধরে দেখছি বিরোধীরা নাচানাচি করছে।বিধানসভা ভোটের পর সব ইঁদুরের গর্তে ঢুকে গিয়েছিল। সবাইকে চিহ্নিত করে রাখছি। সময় হলে সবাইকে দেখে নেব। ইঁদুরের গর্তে সিমেন্ট দিয়ে সিল করে দেব।’ এরপর তিনি বলেন, ‘ “অনুব্রত মণ্ডলের নেতৃত্বে বীরভূম এগিয়ে চলছিল। সেই উন্নয়ন বিজেপির ভাল লাগেনি। তাই তারা আমাদের সকলের প্রিয়, সকলের আবেগ অনুব্রত মণ্ডলকে অন্যায়ভাবে, মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করিয়েছে। এর প্রতিবাদে আমরা রাস্তায় নেমেছি। আমাদের আন্দোলন চলবে। তৃণমূল আন্দোলন থেকে পিছু পা হয় না।’

এই খবরটিও পড়ুন

গতকালের পর আজ দুবরাজপুর শহর ও ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মিছিল বের করা হয় বিভিন্ন জায়গায়। মূলত অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর রাজ্যজুড়ে রাস্তায় নামে তৃণমূল কর্মী সমর্থকরা। শুধু বিক্ষোভ নয়ই, শনিবার সকালে অনুব্রতর গ্রেফতারির প্রতিবাদে সোনাঝুরির হাট একদিনের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় হাট কর্তৃপক্ষ। সেই মোতাবেক এ দিন সকাল থেকে খোয়াইয়ের ধার ছিল ফাঁকা। বসেনি পসরা। শোনা যায়নি বাউলের সুর। এরপর আবার প্রতিবাদ মিছিল থেকে বিরোধীদের উদ্দেশে কড়া বার্তা শোনা গেল তৃণমূল নেতার গলায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla