Jitendra Tiwari: ‘সারাদিন কাজের পর ওঁর ভাষণ শুনতে ভালো লাগে, অনুব্রত বিনোদনের পাত্র!’

Birbhum: বিজেপি নেতা বলেন, 'ওর কোনও 'ফেস ভ্যালু' নেই!'

Jitendra Tiwari: 'সারাদিন কাজের পর ওঁর ভাষণ শুনতে ভালো লাগে, অনুব্রত বিনোদনের পাত্র!'
জিতেন্দ্র তিওয়ারি। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2022 | 4:51 PM

বীরভূম: প্রজাতন্ত্র দিবসের দিনও ‘তু-তু ম্যায়-ম্যায়’ বীরভূমে। তৃণমূল ও বিজেপি কেউ কাউকে ছেড়ে কথা বলছে না। তার উপর অনুব্রতর গড় বলা হয় যেই জেলাকে সেখানে রাজনীতির গন্ধ থাকবে না তা হয় না। এদিকে বুধবার আবার সেখানে উপস্থিত হন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারী। সোজা ভাষায় অনুব্রতকে তিনি ‘বিনোদনের পাত্র’ বলে ব্যাখা দিলেন।

আজ বীরভূম জেলা বিজেপির জেলা কমিটির ঘোষণা করা হয়। সেই মোতাবেক প্রথম একটি বৈঠক করা হয়। সেখানেই উপস্থিত ছিলেন বীরভূম জেলার অবজারভার জিতেন্দ্র তিওয়ারি। পাশাপাশি জেলার বিজেপির সভাপতি ধ্রুব সাহা, রাজ্য বিজেপির সহ-সভাপতি শ্যামাপদ মণ্ডল সহ অন্যান্য নেতৃত্বরা। এদিন সংগঠনিক বীরভূম জেলার জেলা কমিটির ঘোষণা করা হয়।

এবার সেই বৈঠক শেষে অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপি নেতা। বলেন, “এখানে যিনি তৃণমূলের রাজনৈতিক নেতৃত্বে রয়েছেন তিনি বিনোদন ছাড়া কোনও কাজে লাগে না। তৃণমূল কংগ্রেসের জানে ওনার কোনও ‘ফেস ভ্যালু’ নেই। তাই বারবার যখন নির্বাচন হয় ওনাকে প্রার্থী না করে  তারকাকে প্রার্থী করতে হয়।”

এরপর যোগ করে বলেন, “আমরা অনেক সময় বিভিন্ন রাজনৈতিক কাজের চাপে থাকি। বিকালে বাড়ি ফিরে যখন হাসি ঠাট্টার করার মতো কিছু শোনার ইচ্ছা হয় তখন টিভিতে অনুব্রত মণ্ডলের বক্তব্য শুনি। সেই কারণে আমরা তৃণমূল কংগ্রেস আর তাঁকে অত গুরুত্ব দিই না।”

আগামী পৌরসভা নির্বাচনের ফলাফল নিয়েও কথা বলতে শোনা যায় জিতেন্দ্রকে। বলেন, “বিষয়টি নির্ভর করছে সম্পূর্ণ গণতান্ত্রিক ভোট প্রয়োগের উপর। তৃণমূল কংগ্রেস চায় না গণতান্ত্রিক পদ্ধতিতে ভোট করতে , কারণ তারা জানে যে গণতান্ত্রিক পদ্ধতিতে ভোট হলে তারা মুছে যাবে। আমরা আমাদের কর্মীদের বন্ধুদের গুলি-বোমা চালাতে বলতে পারবো না। সেই জায়গায় দাঁড়িয়ে তৃণমূল কংগ্রেস যদি সুস্থ ভাবে আলোচনায় বসে তাহলে বিষয়টি অন্য রকম হবে। সেখানে দাঁড়িয়ে আমাদের কর্মীদের পাশে তৃণমূল কংগ্রেসের কর্মীরা দাঁড়াতেও পারবে না। তবে কে বেশি বোমার মশলা জোগাড় করতে পারবে কে বেশি বোমা মারতে পারবে এইগুলো বিষয় হয়  তাহলে আমরা সেখানে পারবো না, আমরা পারতে চাইও না।”

বিজেপির ভাঙন প্রসঙ্গে তিনি বলেন, “যারা এই অনুব্রত মণ্ডলের মত লোকের চোখে তাকালে ভয় পেয়ে যায় এরা এসি ঘরে থাকার জন্য দল পরিবর্তন করছেন। তবে আমরা যারা লড়াই করতে পারি তারা এভাবেই লড়াই চালিয়ে যাব।”

আরও পড়়ুন: Jalpaiguri News: মেয়ের বান্ধবীকে ‘অশ্লীল মেসেজ’, অভিযুক্তের বয়ানে বদলে গেল ঘটনার মোড়