Mukul Roy-Arjun Singh: ‘অর্জুন এসে গিয়েছিস!’ বাড়িতে দেখেই হেসে বললেন মুকুল রায়

Mukul Roy-Arjun Singh: অর্জুন বলেন, শুভ্রাংশু আমার ছেলের মতো। দলের সঙ্গে পারিবারিক সম্পর্ক আমি মেশাই না। কিছুদিন আগেই দীর্ঘ দিনের বাম সাংসদ তড়িৎ তোপদারের বাড়িতে গিয়েছিলেন বিদায়ী সাংসদ অর্জুন সিং। তবে কোনও ক্ষেত্রেই কোনও রাজনৈতিক সমীকরণ নেই বলে মন্তব্য করেছেন অর্জুন সিং।

Mukul Roy-Arjun Singh: 'অর্জুন এসে গিয়েছিস!' বাড়িতে দেখেই হেসে বললেন মুকুল রায়
মুকুলের বাড়িতে অর্জুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 1:31 PM

ব্যারাকপুর: রাজ্য রাজনীতি থেকে তিনি এখন অনেক দূরে। তবু ভোট আসতেই সেই ‘চানক্য’কেউ স্মরণ করছে সব দল। খাতায়-কলমে এখনও বিধায়ক মুকুল রায়। তবে অসুস্থতার জেরে কার্যত বাড়ি থেকেই বেরতে পারেন না তিনি। লোকসভা নির্বাচনের আগে তাঁরই বাড়িতে হাজির হলেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। শুক্রবার সকালে ফুলের তোড়া নিয়ে মুকুল রায়ের বাড়িতে হাজির হন তিনি। তবে অর্জুনই প্রথম নন। তাঁর আগে মুকুলের সঙ্গে দেখা করে এসেছেন ওই কেন্দ্রেরই তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক।

সদ্য প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে অর্জুন সিং-এর নাম। শুক্রবার ফুলের তোড়া দিয়ে মুকুল রায়কে সম্বর্ধনা জানিয়ে পায়ে হাত দিয়ে প্রনাম করেন অর্জুন সিং। সেই ছবিও প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। পরে অর্জুন সিং বলেন, মুকুল রায় এক সময় রাজনৈতিক অভিভাবক ছিলেন। ওঁর হাত ধরে রাজনীতি শিখেছি। আজ ওঁর কাছে এসে আশীর্বাদ নিলাম। মুকুল দা আশীর্বাদ করে ভোটে জেতার কথা বলেছেন।

কিছুদিন আগেই তৃণমূলের ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী পার্থ ভৌমিক গিয়েছিলেন মুকুল রায়ের কাছে। মুকুলের বাড়ি থেকে বেরিয়ে অর্জুন সিং বলেন, “আশীর্বাদ নিয়ে যাত্রা শুরু করছি। আমরা মুকুল রায়ের প্রোডাক্ট। অনেক কাজ করেছি ওঁর সঙ্গে। তাই আশীর্বাদ নেওয়া অত্যন্ত জরুরি ছিল।” অর্জুন আরও বলেন, শুভ্রাংশু আমার ছেলের মতো। দলের সঙ্গে পারিবারিক সম্পর্ক আমি মেশাই না। কিছুদিন আগেই দীর্ঘ দিনের বাম সাংসদ তড়িৎ তোপদারের বাড়িতে গিয়েছিলেন বিদায়ী সাংসদ অর্জুন সিং। তবে কোনও ক্ষেত্রেই কোনও রাজনৈতিক সমীকরণ নেই বলে মন্তব্য করেছেন অর্জুন সিং।