Governor CV Ananda Bose: পিঠেকাণ্ডের নির্যাতিতার বাড়িতে রাজ্যপাল, দিলেন বড় আশ্বাস

Governor CV Ananda Bose: এদিন বুড়িরহাটের সেই নির্যাতিতার বাড়িতে আসেন রাজ্যপাল। গ্রামের কাঁচা রাস্তা পেরিয়ে ওই নির্যাতিতার বাড়িতে যান তিনি। যদিও রাজ্যপাল বাড়িতে যাওয়ার সময় বাড়িতে ছিলেন না ওই মহিলা।

Governor CV Ananda Bose: পিঠেকাণ্ডের নির্যাতিতার বাড়িতে রাজ্যপাল, দিলেন বড় আশ্বাস
সি ভি আনন্দ বোসImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2024 | 5:08 PM

দিনহাটা: পিঠেকাণ্ডের নির্যাতিতার বাড়িতে রাজ্যপাল। দীর্ঘ ১ মাসেরও বেশি সময় পর নির্যাতিতা ফিরলেন বাড়িতে। পুলিশকে নিরাপত্তা দেওয়ার নির্দেশ রাজ্যপালের। TV9 বাংলায় সম্প্রচারিত হয়েছিল দিনহাটার বুড়িরহাটের পিঠে কাণ্ডের সেই খবর। রাত ১২ টায় পিঠে বানানোর জন্যে গ্রামের মহিলাদের পার্টি অফিসে ডাক পড়তো বলে অভিযোগ। আর সেই ডাক উপেক্ষা করলে পরিণাম ভয়ঙ্কর। কোচবিহারের দিনহাটার বুড়িরহাট গ্রামের এমন এক ঘটনার খবর কিছুদিন আগেই সামনে এসেছিল। শোরগোল পড়ে গিয়েছিল নানা মহলে। মাস খানেক আগে এই গ্রামের এক মহিলাকে পিঠে বানানোর জন্যে ডাক দিলেও তিনি সেই ডাক উপেক্ষা করায় বাড়িতে ভাঙচুরও হয় বলে অভিযোগ। ভেঙে দেওয়া হয় ওই নির্যাতিতার স্বামীর মোটর সাইকেল। সেই খবর সম্প্রচারিত হয়েছিল TV9 বাংলায়। 

এদিন বুড়িরহাটের সেই নির্যাতিতার বাড়িতে আসেন রাজ্যপাল। গ্রামের কাঁচা রাস্তা পেরিয়ে ওই নির্যাতিতার বাড়িতে যান তিনি। যদিও রাজ্যপাল বাড়িতে যাওয়ার সময় বাড়িতে ছিলেন না ওই মহিলা। বেশ কিছুক্ষন অপেক্ষার পর নির্যাতিতা আসেন। কান্নায় লুটিয়ে পড়েন রাজ্যপালের পায়ে। বর্ণনা করেন তার সঙ্গে হয়ে যাওয়া ভয়ঙ্কর সেইসব ঘটনা। পরে লোকাল থানার ইনচার্জকে ডেকে মহিলাকে নিরাপত্তা দেওয়ার নির্দেশ দেন রাজ্যপাল। তার সঙ্গে থাকা আধিকারিককে সমস্ত বিষয়টি নথিবদ্ধ করারও নির্দেশ দেন রাজ্যপাল।  

পরে রাজ্যপাল জানান, রাজ্যের DG ও জেলার পুলিশ সুপারকে এই বিষয়ে তিনি প্রয়োজনীয় পদক্ষেপ করার নির্দেশ দেবেন। রাজ্যপালকে পাশে পেয়ে আশ্বস্ত হয়েছে মহিলার পরিবারও। আবেগতাড়িত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। রাজ্যপালের ভরসা পেয়ে এখন থেকে বাড়িতেই থাকবেন বলে জানিয়েছেন ওই মহিলা।