Balurghat Ram Navami: সুকান্তর ‘ঘরে’ গেরুয়া নামাবলিতে রামনবমীর মিছিলে তৃণমূল নেতারা, উঠল ‘রামের’ ধ্বনিও

Balurghat Ram Navami: এদিন সকালে বালুরঘাট শহরের হাইস্কুল মাঠ থেকে রাম নবমী উপলক্ষে একটি শোভাযাত্রা বের হয়। যদিও কাদের তরফে করা হয়েছে তার উল্লেখ ছিল না। শুধু মাত্র র‍্যালির প্রথমে রামনবমী উদযাপন বালুরঘাট লেখা ব্যানার ছিল।

Balurghat Ram Navami: সুকান্তর 'ঘরে' গেরুয়া নামাবলিতে রামনবমীর মিছিলে তৃণমূল নেতারা, উঠল 'রামের' ধ্বনিও
বালুরঘাটে রামনবমীর মিছিলে তৃণমূল নেতৃত্বImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 1:33 PM

বালুরঘাট: রামনবমীর শোভাযাত্রায় অংশগ্রহণ করলেন তৃণমূল নেতৃত্ব। শুধু অংশগ্রহণ করা নয় বালুরঘাট শহরে হাঁটলেন তাঁরা পায়ে পা মিলিয়ে। গায়ে ছিল গেরুয়া বসন। মিছিল থেকে উঠল জয় শ্রীরাম ধ্বনিও। দাবি বিজেপি-র। আর এনিয়ে কটাক্ষ ছুড়লেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। বললেন,  ‘ঠ্যালায় না পড়লে বেড়াল নাকি গাছে ওঠে না’। তাই রামনবমীতে ছুটি দিয়েছে রাজ্য সরকার। এমনকি তৃণমূল রামনবমীর শোভাযাত্রায় অংশগ্রহণ করছেন। যদিও তৃণমূল নেতা সুভাষ চাকির দাবি, জয় ‘শ্রী রাম’ নয় জয় ‘সীতা রাম’ বা জয় ‘সিয়ারাম’ ধ্বনি ছিল। আর তৃণমূলের তরফে কোন র‍্যালি করা হয়নি। সাধারণ মানুষ এই র‍্যালির আয়োজন করেছিল৷ সেখানে তৃণমূল নেতৃত্ব অংশগ্রহণ করেছিল। এটা দোষের নয়। তবে বিজেপি এটাকে নিয়ে রাজনীতি করতে ময়দানে নেমেছে।

প্রসঙ্গত, এদিন সকালে বালুরঘাট শহরের হাইস্কুল মাঠ থেকে রাম নবমী উপলক্ষে একটি শোভাযাত্রা বের হয়। যদিও কাদের তরফে করা হয়েছে তার উল্লেখ ছিল না। শুধু মাত্র র‍্যালির প্রথমে রামনবমী উদযাপন বালুরঘাট লেখা ব্যানার ছিল। সেই র‍্যালিতে বালুরঘাট পুরসভার চেয়ারম্যান অশোক কুমার মিত্র, বালুরঘাট টাউন তৃণমূল সভাপতি প্রতীম রাম মন্ডল, তৃণমূলের জেলা সম্পাদক স্বপন বর্মন, এমসিআইসি বিপুল কান্তি ঘোষ সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব মিছিলে অংশগ্রহণ করেন। রাম নবমীর মিছিলে তৃণমূল নেতাদের অংশগ্রহণ করাকে কেন্দ্র করেই রাজনৈতিক চর্চা শুরু হয়েছে বালুরঘাটে।

অন্যদিকে এদিন সকালে বালুরঘাট আর্য্য সমিতি এলাকা থেকে রাম নবমী উদযাপন কমিটির তরফে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বালুরঘাট সাড়ে তিন নম্বর মোড়ে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের প্রার্থী সুকান্ত মজুমদার। তিনি রাম নবমীর মিছিলে পুষ্প বৃষ্টি করেন। তবে এদিন তিনি মিছিলে অংশগ্রহণ করেননি।