Hooghly: পাঁচ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ, গ্রেফতার প্রৌঢ়

Hooghly: শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে চলে আসে। শিশুর থেকে ঘটনার কথা শুনে তার মা থানায় ওই প্রৌঢ়ের বাড়িতে যান। অভিযোগ, কোনও কথা না বলেই প্রৌঢ় দরজা বন্ধ করে দেন। এরপর সিঙ্গুর থানায় অভিযোগ করেন নির্যাতিতার মা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পকসো ধারায় মামলা রুজু করে ধৃতের বিরুদ্ধে।

Hooghly: পাঁচ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ, গ্রেফতার প্রৌঢ়
গ্রেফতার প্রৌঢ়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2024 | 3:06 PM

হুগলি: পাঁচ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ। গ্রেফতার প্রতিবেশী প্রৌঢ়। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, হুগলির সিঙ্গুর বৈঁচিপোতায় বছর পাঁচেকের ওই শিশু গতকাল দুপুরে বাড়ি সামনে খেলা করছিল। অভিযোগ, প্রতিবেশী প্রৌঢ় দীপক সামন্ত তাঁকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করে। ঘরের দরজা বন্ধ করে নগ্ন করে।  শিশুটিকেও মারধর করা হয় বলে অভিযোগ। শিশুটি কান্নাকাটি শুরু করলে পরে তাকে বার করে দেয় বলে অভিযোগ।

শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে চলে আসে। শিশুর থেকে ঘটনার কথা শুনে তার মা থানায় ওই প্রৌঢ়ের বাড়িতে যান। অভিযোগ, কোনও কথা না বলেই প্রৌঢ় দরজা বন্ধ করে দেন। এরপর সিঙ্গুর থানায় অভিযোগ করেন নির্যাতিতার মা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পকসো ধারায় মামলা রুজু করে ধৃতের বিরুদ্ধে।

অভিযুক্ত যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেন। তাঁঁর দাবি, তাঁর স্ত্রী মেয়ের বাড়ি গিয়েছিলেন। তিনি বাড়িতে একাই ছিলেন। স্নান করে ঘরে ছিলেন, সেসময় শিশুটি ঘরে ঢুকে পড়ে। যে প্রতিবেশী অভিযোগ করছেন, তাঁর সঙ্গে আগেও ঝামেলা হয়েছে। সে কারণেই পরিকল্পিতভাবে এই দোষ দিচ্ছে বলে অভিযোগ। শিশুর বাবা অভিযুক্তের কঠোর শাস্তি দাবি করেছেন।

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)