Murder: ‘বৌয়ের সঙ্গে জমত না’ রাগে গলায় ফাঁস দিয়ে মাকেই খুন করল ছেলে!

Crime: স্থানীয়রা জানিয়েছেন, বছর দুয়েক আগে সঞ্জয়ের বিয়ে হয়।  কিন্তু, বিয়ের পর থেকেই অশান্তি শুরু হয়েছিল। সঞ্জয়ের মা সন্ধ্যা গুছাইতের সঙ্গে মোটেও বনিবনা ছিল না তাঁর স্ত্রীয়ের।

Murder: 'বৌয়ের সঙ্গে জমত না' রাগে গলায় ফাঁস দিয়ে মাকেই খুন করল ছেলে!
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 11:01 PM

হুগলি: গলায় ফাঁস দিয়ে মাকে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে মনোমালিন্যের জেরেই এই ঘটনা বলে দাবি স্থানীয়দের। চাঞ্চল্যকর ঘটনাটি  তারকেশ্বরের  আঁকড় গড়িয়া এলাকার। খুনের (Murder) ঘটনায় অভিযুক্ত সঞ্জয় গুছাইতকে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় নিজের মাকে খুন করার কথা স্বীকার করেছেন ধৃত এমনটাই জানিয়েছেন তদন্তকারীরা।

ঠিক কী হয়েছিল? স্থানীয়রা জানিয়েছেন, বছর দুয়েক আগে সঞ্জয়ের বিয়ে হয়।  কিন্তু, বিয়ের পর থেকেই অশান্তি শুরু হয়েছিল। সঞ্জয়ের মা সন্ধ্যা গুছাইতের সঙ্গে মোটেও বনিবনা ছিল না তাঁর স্ত্রীয়ের। সেই থেকে অশান্তি। রোজই বাড়ি ফিরে কখনও মা, কখনও বা স্ত্রীয়ের গঞ্জনা সহ্য করতে সঞ্জয়কে। দিনের পর দিন মায়ের চোটপাট আর মানতে পারছিলেন না সঞ্জয়। এদিকে, বিয়ের পর থেকে শাশুড়ির সঙ্গে ঝামেলা হওয়ায় একাধিকবার বাড়ি ছেড়ে বাপের বাড়িতে ফিরে গিয়েছিলেন সঞ্জয়ের স্ত্রী। প্রতিবারই, স্ত্রীকে ফিরিয়ে আনতে বাপের বাড়িতে ছুটেছেন সঞ্জয়।

গতকাল রাতে অর্থাত্‍ বুুধবার ফের শাশুড়ির সঙ্গে একপ্রস্থ বচসায় জড়িয়ে পড়েন সঞ্জয়ের স্ত্রী। পরে কাজ সেরে সঞ্জয় বাড়ি ফিরলে সেসব শুনে আর নিজেকে ঠিক রাখতে পারেননি। হিতাহিতজ্ঞানশূন্য হয়ে সন্ধ্যাদেবীর গলায় কাপড়ের ফাঁস বেঁধে তাঁকে ঝুলিয়ে দেন সঞ্জয়। দমবন্ধ হয়ে কিছু সময়ের মধ্যেই মারা যান সন্ধ্যা গুছাইত।

এদিকে, গ্রামবাসীরা জানিয়েছেন, রোজকার মতোই চিত্‍কার-চেঁচামেচির আওয়াজ তাঁরা পেয়েছিলেন। কিন্তু, সঞ্জয় যে নিজের মাকে খুন করে বসে রয়েছে তা বুঝতে পারেননি কেউ। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে কোনও সাড়াশব্দ না পেয়ে সকলে খোঁজ নিতে যান। তখনই সঞ্জয় ভেঙে পড়েন। সন্ধ্যাদেবীর মৃতদেহটিও আবিষ্কার হয়। খবর দেওয়া হয় পুলিশে।

মৃতার জামাই বিপ্লব জানা বলেন, “বৌয়ের সঙ্গে জমত না। শাশুড়ি-বৌমার অশান্তি লেগেই থাকত। সঞ্জয়ের স্ত্রী ঝগড়া করে বাপের বাড়ি চলে যায়। আগেও অনেকবার এমন করেছে। এদিকে আলাদাও থাকত না ওরা। তাহলে মাকে দেখার কেউ থাকত না। অনেকবার ওদের বুঝিয়ে সুঝিয়ে ঠিক করেছি। কিন্তু লাভ হল কই!”

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে অশান্তির পর বাড়ি ছেড়ে বেরিয়ে যান সঞ্জয়ের স্ত্রী। চলে যান নিজের বাপের বাড়ি।  শাশুড়ি বাড়িতে থাকলে তিনি ফিরবেন না বলে জানান। এই নিয়ে মা-ছেলের মধ্যে আরও একপ্রস্থ অশান্তি হয়। তারপরেই রাগের মাথায় মায়ের গলায় কাপড়ের ফাঁস জড়িয়ে খুন করেন সঞ্জয়। জেরায় মাকে খুন করার কথা স্বীকার করেছেন তিনি।

আরও পড়ুন: Crime: ছেলে না হওয়ায় ১৬ দিনের মেয়েকে খুন বাবার, ধৃতকে ২ সপ্তাহ জেল হেফাজতের নির্দেশ

আরও পড়ুন: Malda: শিক্ষককে বেধড়ক মারধরের ঘটনায় তৃণমূল কাউন্সিলরকে গ্রেফতারে গড়িমসি, মহকুমা শাসকের দ্বারস্থ ৪ শিক্ষক সংগঠন