Dead body Recovered: ট্রেনের সিটের নীচে লাশ! হুলস্থুল কালিয়াগঞ্জ স্টেশনে

Deadbody recover: বৃহস্পতিবার সকালে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার রাধিকাপুর স্টেশনে দাঁড়িয়েছিল রাধিকাপুর- হাওড়া কুলিক এক্সপ্রেস।

Dead body Recovered: ট্রেনের সিটের নীচে লাশ! হুলস্থুল কালিয়াগঞ্জ স্টেশনে
রাধিকাপুর স্টেশন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2022 | 2:13 PM

কালিয়াগঞ্জ: এক্সপ্রেস ট্রেনের কামরা পরিষ্কার করতে এসেছিলেন সাফাই কর্মীরা। কোচের নীচগুলি সাফাই করছিলেন তাঁরা। সেই সময় আচমকা চক্ষু-চড়কগাছ হওয়ার জোগাড় তাঁদের। কামরার নীচে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মহিলার দেহ। আর দেরি না করেই সঙ্গে-সঙ্গে খবর দেওয়া হয় রেল পুলিশকে। তড়িঘড়ি তারা সেখানে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। গোটা ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে কালিয়াগঞ্জ স্টেশন চত্বরে।

বৃহস্পতিবার সকালে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার রাধিকাপুর স্টেশনে দাঁড়িয়েছিল রাধিকাপুর- হাওড়া কুলিক এক্সপ্রেস। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো রেলেই সাফাইয়ের দায়িত্বে থাকা কর্মী কালাচাঁদ বাসফোর পরিষ্কার করতে গিয়ে তাঁর নজরে আসে ট্রেনের কামরার ভিতর পড়ে রয়েছে মহিলার রক্তাক্ত দেহ।

রেল পুলিশ সূ্ত্রে খবর, মৃত মহিলার নাম চম্পা দেবী। তিনি উত্তর প্রদেশের বাসিন্দা। মৃতদেহের পাশ থেকে বেশকিছু কাগজ পত্র পাওয়া গিয়েছে। তার মধ্যে ছিল ব্যাঙ্কের পাসবই। সেই বই থেকে ওই মহিলার নাম-পরিচয় জানা গিয়েছে।

ইতিমধ্যে দেহটিকে ময়না তদন্তের জন্য পাঠায়। এদিকে ঘটনার জেরে প্রায় আধ-ঘণ্টা দেরিতে ছাড়ে হাওড়া কুলিক এক্সপ্রেস। এই বিষয়ে সাফাইয়ের দায়িত্বে থাকা কর্মী কালাচাঁদ বাসফোর বলেন, ‘আমি এখানে চুক্তিভিত্তিক সাফাই কর্মী। আজ সকালে ট্রেনের কামরা পরিষ্কার করতে যাই। সেই সময় আচমকা দেখি ট্রেনের কামরার নীচে রক্তাক্ত অবস্থায় এক মহিলা পড়ে রয়েছেন। সঙ্গে-সঙ্গে আরপিএফকে জানাই। এই ঘটনার জেরে ট্রেন দেরিতে ছাড়ে।’