Jalpaiguri Clash: হাসপাতালের আউটডোরেই চ্যালা কাঠ নিয়ে মারামারি, রক্তারক্তিকাণ্ড…

Jalpaiguri Clash: দুই ব্যাক্তির মধ্যে চ্যালা কাঠ নিয়ে মারপিট। মেরে একে অপরের মাথা ফাটিয়ে দিতে দেখা যায়।

Jalpaiguri Clash: হাসপাতালের আউটডোরেই চ্যালা কাঠ নিয়ে মারামারি, রক্তারক্তিকাণ্ড...
জলপাইগুড়ি সদর হাসপাতাল চত্বরে উত্তেজনা
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jul 22, 2022 | 8:18 AM

জলপাইগুড়ি: হাসপাতালের আউটডোরে তখন রোগীদের ভিড়। আচমকাই দুই ব্যক্তি মদ্যপ অবস্থায় হাসপাতালে ঢুকে পড়ে। রোগীদের সামনেই চলে চ্যালাকাঠ নিয়ে একে অপরের ওপর হামলা। কারোর মাথা ফাটে, কারোর হাত ভেঙে। জলপাইগুড়ি সদর হাসপাতালে রক্তারক্তিকাণ্ড। চ্যালাকাঠ নিয়ে মারামারি দেখে স্তম্ভিত রোগী ও তাঁদের পরিবারের সদস্যরা। আতঙ্কিত হয়ে পড়েছেন তাঁরা।

জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য দফতরের সঙ্গেই রয়েছে আউটডোর। আর প্রতিদিন সেখানে কয়েক হাজার মানুষ আসে চিকিৎসা নিতে। বৃহস্পতিবার বিকাল নাগাদ সেখানে দুই ব্যক্তির মধ্যে চ্যালা কাঠ নিয়ে মারপিট করতে দেখা যায়। মেরে একে অপরের মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, দু’ব্যক্তি সম্পর্কে শ্যালক ও জামাইবাবু। তাঁরা হাসপাতাল চত্বরেই থাকেন। পারিবারিক অশান্তি নিয়ে দু’জনেই নেশাগ্রস্ত অবস্থায় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ঝামেলা হতে হতেই আচমকাই কেউ একজন বাইরে থেকে একটা চ্যালাকাঠ নিয়ে চলে আসেন। প্রতিরোধ গড়তে অপর জনও তাই করেন।

একে অপরের বিরুদ্ধে চ্যালাকাঠ নিয়ে মারপিটের অভিযোগ ওঠে। দিনে দুপুরে আউটডোর টিকিট কাউন্টারের সামনে এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন জলপাইগুড়ি সদর হাসপাতালেরল রোগী ও তাঁর পরিবারের সদস্যরা। এমনকি চিকিৎসকরাও আতঙ্কিত হয়ে পড়েন।

হাসপাতাল চত্বরে এত নিরাপত্তারক্ষীরা থাকা সত্ত্বেও কীভাবে এই জাতীয় ব্যক্তিরা নেশা করে এখানে আশ্রয় নিতে পারেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। রোগীর নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে।

এই খবরটিও পড়ুন

ঘটনায় মুখ্য স্বাস্থ্য আধিকারিক চিকিৎসক অসিম হালদার জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশকে জানানো হবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla