TMC Leader: এখনও তন্দ্রাচ্ছন্ন তৃণমূল নেতা, অঘোরে ঘুমিয়ে গোটা বাড়ি, সেই সুযোগে অদ্ভূত কাণ্ড করল চোরের দল

TMC Leader: বৃহস্পতিবার দুপুর নাগাদ তন্দ্রাচ্ছন্ন ভাবটা খানিকটা কেটে গেলে তাঁরা লক্ষ্য করেন বাড়ির সর্বস্ব খোয়া গিয়েছে। এরপর তাঁরা ময়নাগুড়ি থানায় খবর দিলে ছুটে আসেন পদস্থ পুলিশ আধিকারিকেরা। কিন্তু, সকলের মনে একটাই প্রশ্ন, বাড়ির এত লোক একসঙ্গে এত সময় ধরে কী করে ঘুমিয়ে থাকলেন?

TMC Leader: এখনও তন্দ্রাচ্ছন্ন তৃণমূল নেতা, অঘোরে ঘুমিয়ে গোটা বাড়ি, সেই সুযোগে অদ্ভূত কাণ্ড করল চোরের দল
শোরগোল এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 7:13 PM

জলপাইগুড়ি: তন্দ্রাচ্ছন্ন করে তৃণমূল নেতার বাড়িতে চুরির অভিযোগ। খোয়া গেল প্রচুর সোনা, আইফোন, নগদ টাকা। সঙ্গে সিসিটিভির হার্ড ডিস্কও চুরি করে পালিয়ে গেল চোরের দল। ঘটনায় ব্যাপাক চাঞ্চল্য ময়নাগুড়িতে। ময়নাগুড়ির চুড়া ভাণ্ডার গ্রাম পঞ্চায়েতের চড় চুড়া ভাণ্ডার বুথের পঞ্চায়েত সদস্য সুভাষ মণ্ডল। একইসঙ্গে তিনি রেশন ডিলার। সূত্রের খবর, বুধবার দুপুর থেকেই সুভাষ বাবুর বাড়ির সকলেই গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন। বৃহস্পতিবার ভোররাতে তাঁর বাড়ির পেছনের দরজা ভেঙে ভেতরে ঢোকে চোরের দল। এরপর বাড়িতে থাকা কয়েক লক্ষ টাকা, সোনা ও রূপোর অলঙ্কার, আইফোন সহ মোট তিনটি মোবাইল ফোন, সিসিটিভির হার্ড ডিস্ক চুরি করে নিয়ে চম্পট।  

বৃহস্পতিবার দুপুর নাগাদ তন্দ্রাচ্ছন্ন ভাবটা খানিকটা কেটে গেলে তাঁরা লক্ষ্য করেন বাড়ির সর্বস্ব খোয়া গিয়েছে। এরপর তাঁরা ময়নাগুড়ি থানায় খবর দিলে ছুটে আসেন পদস্থ পুলিশ আধিকারিকেরা। কিন্তু, সকলের মনে একটাই প্রশ্ন, বাড়ির এত লোক একসঙ্গে এত সময় ধরে কী করে ঘুমিয়ে থাকলেন? বাড়ির লোকদের জিজ্ঞাসাবাদ করার পর পুলিশ একপ্রকার নিশ্চিত যে খাবারের মধ্যে মাদক জাতীয় কিছু মিশিয়ে দেওয়া হয়েছিল। তারফলেই এই অবস্থা। কিন্তু, কে এই কাজ করল তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। এদিকে সেই সুযোগ বাড়ির সর্বস্ব লুঠ করে পালিয়ে যায় চোরের দল। ঘটনার তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ। 

এই খবরটিও পড়ুন

এদিকে তৃণমূল নেতার তন্দ্রাচ্ছন্ন ভাব এখনও কাটেনি। ওনার ছেলে দুলাল মণ্ডল বলেন, বাড়িতে রাতে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে গিয়েছিলাম। তারপর এদিন ঘুম থেকে উঠে দেখলাম এই অবস্থা। সব ঘরেই চোর ঢুকেছিল। প্রায় সব কিছু নিয়ে পালিয়ে গিয়েছে। আমাদের খাবারে কিছু একটা মিশিয়ে দেওয়া হয়েছিল। ভলে সবাই সারাক্ষণ কার্যত ঘুমের মধ্যে ছিল। সেটারই সুযোগ নিয়েছে চোরেরা